বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

উত্তাল পদ্মায় ঢেউয়ের তোড়ে গ্রীন লাইন, গ্লাস ভেঙে আহত ৫ যাত্রী

উত্তাল পদ্মায় ঢেউয়ের তোড়ে গ্রীন লাইন, গ্লাস ভেঙে আহত ৫ যাত্রী

ভিশন বাংলা: রাজধানীর সদরঘাট থেকে যাত্রী নিয়ে বরিশালে আসার পথে উত্তাল পদ্মায় ঢেউয়ের তোড়ে পড়েছে এমভি গ্রীন লাইন ওয়াটার ওয়েজ ৩। এতে জাহাজটির সামনের গ্লাস ভেঙে অন্তত ৫ যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (০৬ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। তবে এই ঘটনায় আহত যাত্রীদের নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এই তিক্ত অভিজ্ঞাতার সাক্ষী একাধিক যাত্রী জানিয়েছেন- সদরঘাট থেকে বরিশাল আসার পথে পদ্মা নদীর মোহনায় বিশাল ঢেউয়ের কবলে পড়ে গ্রীন লাইন ওয়াটার ওয়েজ ৩। একপর্যায়ে বিশাল আকৃতির একটি ঢেউয়ের তোড়ে জাহাজটির সামনের গ্লাস ভেঙে যায়। ওই সময় ঢেউয়ের তোড়ে আসা পানিতে ভাঙা গ্লাস ছড়িয়ে জাহাজের ৫ যাত্রী আহত হন। এসময় সেই ঢেউয়ের পানির তোড় জাহাজের ভেতরে প্রবেশ করলে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

তখন যাত্রীরা ভয়ে এদিকওদিক ছোটাছুটি করলে জাহাজটি ডুবে যাওয়ার উপক্রম দেখা দিয়েছিল। যদিও ওই অবস্থাতেই জাহাজটি চালিয়ে বরিশালে নিয়ে আসা হয়। পরবর্তীতে আহত যাত্রীদের উদ্ধার করে বরিশাল ইসলামী বাংক হাসপাতালে ভর্তি হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

গ্রীন লাইন ওয়াটার ওয়েজের বরিশাল অফিস ম্যানেজার লিপ্টন গণমাধ্যমকে জানিয়েছেন- পদ্মার ঢেউয়ের কারণে জাহাজের সামনের একটি গ্লাস ভেঙে যায়। এতে দুই যাত্রী আহত হয়েছেন। আহতদের জাহাজ কর্তৃপক্ষের উদ্যোগে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।’

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটি) বরিশাল অফিস কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বরিশালটাইমসকে জানিয়েছেন- জাহাজটির বিকেলের যাত্রা বালিত করা হয়েছে। পরবর্তীতে যাত্রী নামিয়ে দিয়ে জাহাজটি মেরামতের জন্য রাজধানীর সদরঘাটের উদ্দেশে রওনা দিয়ে গেছে।’’

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com