শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

কেমন আছে প্রিয়া, ১৭ বছর পর জানতে চাইলেন আসিফ

কেমন আছে প্রিয়া, ১৭ বছর পর জানতে চাইলেন আসিফ

অনলাইন ডেক্স: ২০০১ সালে প্রিয়াকে হারিয়ে হন্যে হয়ে খুঁজছিলেন আসিফ। গানে গানে তাকে বলতে শোনা গিয়েছিলো, ‘ও প্রিয়া তুমি কোথায়’?

মূলত এটা ছিলো তার নিজের প্রথম একক অ্যালবামের সবচেয়ে হিট হওয়া গান।

১৭ বছর পর এসে আবারও গানে গানেই প্রিয়ার খোঁজ নিলেন আসিফ। জানতে চাইলেন কেমন আছে ১৭ বছর আগে জীবন থেকে হারিয়ে যাওয়া প্রিয়া?

‘ও প্রিয়া তুমি কেমন আছো’ শিরোনামের এই গানটি লিখেছেন স্নেহাশীষ ঘোষ। গানটির সুর করেছেন মোহাম্মদ মিলন এবং সংগীত পরিচালনা করেছেন এমএমপি রনি।

ইতিমধ্যে গানটির মিউজিক ভিডিওর শুটিং সম্পন্ন হয়েছে। এটি নির্মাণ করেছেন সৈকত রেজা। ভিডিওতে মডেল হিসেবে আছেন আসিফ নিজেই। সাথে আছেন সূচনা। খুব শিগগির মিউজিক ভিডিওটি প্রযোজনা প্রতিষ্ঠান ডেডলাইন এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রকাশিত হবে।

গানের প্রসঙ্গে আসিফ বলেন, হঠাৎ করেই নতুন এই গানটির পরিকল্পনা করা হয়। গানটি যখন আমি প্রথম শুনি তখনই আমার কাছে মনে হয়েছে ভালো কিছু হতে চলেছে। আমার ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানের সূত্র ধরেই এই গান করা। গানটির ব্যাপারে আমি শুধু একটা কথাই বলতে চাই তা হল নতুন এই গান ‘ও প্রিয়া তুমি কেমন আছো’ এতটাই ভালো হয়েছে যে আমার মনে হয় ১৭ বছর আগে প্রকাশিত হওয়া আমার ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানটিকে এই গান অসম্মান করবে না। শ্রোতারা ঐ গানের মতো এই গানের মধ্যেও বুঁদ হয়ে যাবে।

সূত্র: চ্যানেল আই অনলাইন

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com