শনিবার, ২৭ Jul ২০২৪, ১২:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শেখ এশিয়া লিমিটেডের জায়গা-জমির কিছু অংশ জোর পূর্বক দখল করার প্রতিবাদে সংবাদ সম্মেলন বেনজীর দোষী সাব্যস্ত হলে দেশে ফিরতেই হবে: কাদের কথা, কবিতা,সংগীত ও নৃত্যে রবীন্দ্র -নজরুল জয়ন্তী ১৪৩১ উদযাপন ডেঙ্গু : মে মাসে ১১ জনের মৃত্যু, হাসপাতালে ৬৪৪ প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হতে পারে আওয়ামী লীগের ত্যাগী নেতা ফখরুল ইসলাম প্রিন্স নওগাঁর মান্দায় নিয়ম-বহির্ভূত রেজুলেশন ছাড়াই উপজেলার একটি প্রাথমিক স্কুলের টিন বিক্রির অভিযোগ আর্তনাদ করা সেই পরিবারের পাসে IGNITE THE NATION ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্ত শরণখোলা ও সুন্দরবন নওগাঁর শৈলগাছী ইউনিয়ন পরিষদের ২০২০০৪-২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা নরসিংদী মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা
টাঙ্গাইলে ব্যালট বাক্স ছিনতাইকালে পুলিশের গুলিতে নিহত ১

টাঙ্গাইলে ব্যালট বাক্স ছিনতাইকালে পুলিশের গুলিতে নিহত ১

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে সাগরদিঘী ইউনিয়নের একটি কেন্দ্রে ব্যালট বাক্স ছিনতাইকালে পুলিশের গুলিতে একজন নিহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হওয়ার পরপরই এ ঘটনা ঘটে বলে জানা যাচ্ছে। তবে তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানা যায়নি।

জেলা পুলিশ সুপার নিহত হওয়ার বিষয়টি জানতে পেরেছেন বলে নিশ্চিত করেছেন। এছাড়া, জেলা নির্বাচন কর্মকর্তা কেন্দ্রটি স্থগিত করেছেন বলেও জানা গেছে।

এ ব্যাপারে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, প্রায় এক-দেড়শো লোক ব্যালট পেপার ছিনতাই ও সিল দেয়ার জন্য কেন্দ্রে হামলা চালালে প্রিজাইডিং অফিসারের নির্দেশে পুলিশ গুলি চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় একজন নিহত হয়েছেন বলে তিনি জানতে পেরেছেন বলে জানান।

এদিকে এলাকাবাসী সূত্রে জানা যায়, গুপ্তবৃন্দাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় নামের ওই ভোট কেন্দ্রে বুধবার দিবাগত রাত ৩টার দিকে সাগরদিঘী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হেকমত সিকদারের লোকজন ব্যালট পেপারে সিল দিচ্ছে মর্মে খবর ছড়িয়ে পড়লে স্বতন্ত্র প্রার্থী হাবিবুল্লাহ বাহারের সমর্থকরাসহ এলাকাবাসী সেখানে হামলা চালায়।

এসময় স্কুলঘরের ভেতর থেকে হামলাকারীদের প্রতি কয়েক রাউন্ড গুলি ছোঁড়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশও গুলি চালায়। এসময় গুলিবিদ্ধ হয়ে আব্দুল মালেক (৪৫) নামের ওই গ্রামের এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হন। কেউ আহত হওয়ার কথা জানা যায়নি।

জেলা নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলামের সাথে বৃহস্পতিবার সকালে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি জানতে পেরে তিনি ঘটনাস্থলে রওনা হয়েছেন। ইতিমধ্যেই নির্বাচন কমিশনের নির্দেশে ওই ভোট কেন্দ্রটি স্থগিত করা হয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com