রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯ ময়মনসিংহের গৌরীপুরে স্কাউটের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি-শাকিল ,সম্পাদক- ছাইফুল ! আমরা নতুন বাংলাদেশ গড়ার সুযোগ হাতছাড়া করব না: ড. ইউনূস আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে নতুন রেজিস্ট্রার শাবিপ্রবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার চিলাহাটিতে তেলের ড্রাম বিস্ফোরণে যুবকের মৃত্যু ডোমারে জাতীয় শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ডোমারে জাতীয়তাবাদী ওলামা দলের কমিটি গঠন
মোংলায় এক গৃহবধু গনধর্ষনের স্বীকার, আটক-৩

মোংলায় এক গৃহবধু গনধর্ষনের স্বীকার, আটক-৩

মোংলা প্রতিনিধি: মোংলায় অসহায় এক গৃহবধু গনধর্ষনের স্বীকারের অভিযোগ পাওয়া গেছে। মোংলা পোর্ট পৌর শহরের ১নং ওয়ার্ড কুমারখালী শেরে বাংলা সড়ক এলাকায় ১নং আসামী রুবেল ব্যাপারীর বসত ঘরে এ ধর্ষনের ঘটনা ঘটে। এব্যাপারে থানায় মামলা দায়ের শেষে ৩জনকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। ডাক্তারী পরিক্ষার জন্য ওই গৃহবধুকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে।
মামলার সুত্রধরে পুলিশ জানায়, মোংলা পৌর শহরের তাহেরের মোড় এলাকার অসহায় এক গৃহবধু অন্যের বাড়িতে ঝিয়ের কাজ করে সংসার পরিচালনা করে আসছিল। কিন্ত বেশ কিছুদিন যাবত কুমারখালী এলাকার বখাটে দুলাল শেখ তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন রকমের কুপ্রস্তাব দিয়ে আসছিল। গত ১৭ এপ্রিল রাত ৮টার দিকে ওই গৃহবধুকে ভাল কাজের কথা বলে প্রলোভন দিয়ে দুলালের বন্ধু রুবেল ব্যাপারীর বাড়ীতে ডেকে নেয় দুলাল। বাড়ীতে কেউ না থাকার সুবাধে দুলালসহ সেখানে থাকা অন্য বন্ধুরা মিলে তাকে কয়েক ঘন্টা ব্যাপী পালাক্রমে ধর্ষন করে। পরে রাত সাড়ে ৩টার দিকে বাড়ীতে এসে বিষয়টি পরিবারে সদস্যদের জানালে লোকলজ্জার ভয়ে এবং স্থানীয় প্রভাবশালীদের চাপের মুখে মামলা দিতে পারছিল না বলে জানায় ভুক্তভুগির পরিবার। পরে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ধর্ষনের স্বীকার গৃহবধু হাসিনা বেগম বাদী হয়ে কুমারখালী এলাকার রফিকুল ব্যাপারীর ছেলে রুবেল ব্যাপারী (৩২), মৃত নুর ইসলাম শেখ’র ছেলে মোঃ দুলাল শেখ (২৪), মৃত সরোয়ার জোমাদ্দারের ছেলে মোঃ সোহেল জোমাদ্দার (২৭), মালেক ষেখ’র ছেলে  রউিল শেখ (২৭) ও শুভ (২৫) কে আসামী করে মোংলা থানায় ধর্ষন মামলা দায়ের করে। এদিন রাতেই রুবেল ব্যাপারী, দুলাল শেখ ও সোহেল জোমাদ্দারকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতদের জেরা আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে এবং ধর্ষিতা গৃহবধুকে ডাক্তারী পরিক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com