রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯ ময়মনসিংহের গৌরীপুরে স্কাউটের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি-শাকিল ,সম্পাদক- ছাইফুল ! আমরা নতুন বাংলাদেশ গড়ার সুযোগ হাতছাড়া করব না: ড. ইউনূস আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে নতুন রেজিস্ট্রার শাবিপ্রবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার চিলাহাটিতে তেলের ড্রাম বিস্ফোরণে যুবকের মৃত্যু ডোমারে জাতীয় শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ডোমারে জাতীয়তাবাদী ওলামা দলের কমিটি গঠন
বান্দরবানে দুপক্ষে রক্তক্ষয়ী সংঘর্ষ, নিহত ৬

বান্দরবানে দুপক্ষে রক্তক্ষয়ী সংঘর্ষ, নিহত ৬

নিজস্ব প্রতিবেদক: বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সন্তু গ্রুপ এবং এমএন লারমা গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ছয়জন নিহত এবং চারজন আহত হয়েছেন।

আজ মঙ্গলবার (৭ জুলাই) ভোরে জেলার বাগমারায় এ সংঘর্ষ হয়েছে বলে নিশ্চিত করেছে গ্রামবাসী ও স্থানীয় বিশ্বস্ত সূত্র।

সূত্র জানায়, নিহত ছয়জনই এমএন লারমা গ্রুপের বলে ধারণা করা হচ্ছে। আহতদের মধ্যে সংকটাপন্ন অবস্থায় গুলিবিদ্ধ দুইজনকে বান্দরবান সদর হাসপাতালে নেওয়া হয়েছে। সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছেছেন। তবে তাদের পক্ষ থেকে এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করা হয়নি।

কয়েকজন গ্রামবাসী জানান, আজ ভোর ৬টার দিকে তারা প্রচণ্ড গোলাগুলির শব্দ শুনতে পান। এ সময় আশপাশের লোকজন আতঙ্কিত হয়ে পড়েন। নাম প্রকাশ না করার শর্তে একজন গ্রামবাসী জানান, আধাঘণ্টা ধরে গোলাগুলির পর সন্তু গ্রুপের কয়েকজনকে তিনি দৌড়ে জঙ্গলের ভেতর চলে যেতে দেখেছেন।

বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার জানান, সকাল ৭টার দিকে ওই সংঘর্ষের খবর পেয়েছেন তাঁরা। তিনি বলেন, হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে। ঘটনাস্থলে সেনাবাহিনীর কর্মকর্তারা রয়েছেন, রওনা দিয়েছে পুলিশ ফোর্সও।

তবে দুই পক্ষ কারা সেটি নিশ্চিত করতে পারেননি পুলিশ সুপার।

ঘটনাস্থল বাঘমারা নামক জায়গাটি বান্দরবান শহর থেকে বেশ কয়েক কিলোমিটার দূরে অবস্থিত।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com