শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাইবার নিরাপত্তা আইন বাতিল করা হবে : ড. আসিফ নজরুল চাঁপাইনবাবগঞ্জ সিমান্তে ৫৩ বিজিবি কর্তৃক ভারতীয় পিস্তল, গুলি ও বিদেশি মদ উদ্ধার  নওগাঁর ধামইরহাটে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের সংস্কারকাজ শুরু জামিন পেলেন সাংবাদিক মাহমুদুর রহমান অনিয়ম ও দুর্নীতি অভিযোগ কুসিক নির্বাহী কর্মকর্তাকে অবরুদ্ধ, কক্ষে তালা রাজশাহী ৪ আসনের সাবেক এমপি কালাম গ্রেফতার সাভারে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে তরুণীকে হত্যা, আদালতে প্রেমিকের দায় স্বীকার শামীম তালুকদার লাবু ও তার স্ত্রী জানাতারা হেনরী সাত দিনের রিমান্ডে টাঙ্গাইল মির্জাপুরে রাস্তা পারাপারের সময় একজন নিহত
ত্রিমুখী সংঘর্ষে সড়কে ঝরল ৬ প্রাণ

ত্রিমুখী সংঘর্ষে সড়কে ঝরল ৬ প্রাণ

নিজস্ব প্রতিবেদক: রাজবাড়ীর কালুখালীর চাদপুর ফায়ার সার্ভিসের সামনে প্রাইভেটকার, থ্রি হুইলার এবং ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে শেষ খবর পাওয়া পর্যন্ত অন্তত ছয়জনের প্রাণহানি ঘটেছে। এতে গুরুতর আহত হয়েছেন আরও কয়েকজন। যদিও প্রাথমিকভাবে চারজনের মৃত্যুর খবর জানিয়েছিলেন উদ্ধারকারীরা। বুধবার (১ জুন) সকাল ৯টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

নিহতের মধ্যে তিনজন নারী, দুজন শিশু ও একজন পুরুষ। তারা সকলেই একই পরিবারের সদস্য এবং থ্রি হুইলারের যাত্রী বলে এখন পর্যন্ত জানা গেছে। আর আহতদের কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

প্রাইভেটকারের যাত্রী সঞ্জু সরকার বলেছেন, আমাদের ব্যক্তিগত গাড়িতে কুষ্টিয়া থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন। কালুখালীর ওই এলাকায় তারা অটোরিকশাটির পেছনে ছিলেন। বিপরীত দিক থেকে একটি দ্রুতগতির ট্রাক আসে। অটোরিকশাটি ট্রাকটিকে সাইড দেয়। কিন্তু ট্রাকটি অটোরিকশাকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা একদম ভেঙে যায়।

তিনি আরও বলেন, এ সময় আমাদের গাড়ির চালক ডান দিকে বের হওয়ার চেষ্টা করে। কিন্তু ট্রাকটি ডান দিকে চলে আসায় আমাদের ব্যক্তিগত গাড়িটির সামনের অংশ ট্রাকের নিচে ঢুকে যায়।

এ দিকে দুর্ঘটনায় ছয়জন নিহতের তথ্য নিশ্চিত করেছেন কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান। তিনি বলেন, দুর্ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছে। হাসপাতালে নেওয়ার পর পথে আরও তিনজন মারা যান। পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে। আর আহতদের চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com