বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দশম গ্রেড আমাদের দাবি নয়, আমাদের অধিকার মণিপুর আবারো গোলাগুলি, স্থানীয় ভাবে তৈরি অস্ত্র উদ্ধার ব্যবসায়ীদের নামে হত্যা মামলা দিয়ে চলছে শিল্প ধ্বংসের ষড়যন্ত্র নওগাঁয় অবৈধ বিস্ফোরক দ্রব্যসহ রোপম কুমার বর্মন কে আটক গাজীপুরে অনির্দিষ্টকালের জন্য কারখানা বন্ধ ঘোষণা মাঝ আকাশে বিমানের ভেতরে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বাংলাদেশি কুড়িগ্রাম উলিপুরে নিয়োগ বাণিজ্যের বিভিন্ন দুর্নীতির অভিযোগে প্রিন্সিপাল অবরুদ্ধ, দফায় দফায় বৈঠক ও বিক্ষোভ মিছিল জাতীয় লেখক উৎসবে সন্মাননা পেলেন কবি ও সাংবাদিক মোল্লা মোঃ রানা কসবায় ঈদে মিলাদুন্নবী ও সিরাতুুন্নবী সমর্থকদের মধ্যে সংঘর্ষে প্রায় ৫০ জন আহত দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল
কসবায় ঈদে মিলাদুন্নবী ও সিরাতুুন্নবী সমর্থকদের মধ্যে সংঘর্ষে প্রায় ৫০ জন আহত

কসবায় ঈদে মিলাদুন্নবী ও সিরাতুুন্নবী সমর্থকদের মধ্যে সংঘর্ষে প্রায় ৫০ জন আহত

ব্রাহ্মণবাড়িয়া থেকে এসএম নাইমুল ইসলাম জিহাদ:

ব্রাহ্মণবাড়িয়া কসবা দুই পক্ষের সংঘর্ষে উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কসবায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস করার সময় বাধা দেওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৫০ জন আহত হয়েছে। সোমবার ১৬ সেপ্টেম্বর সকালে উপজেলার কদমতলী মোড়সহ বেশ কয়েকটি পয়েন্টে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ নিয়ে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে এখনও উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আহলে সুন্নাত ওয়াল জামাতের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আজ সকালে একটি জশনে জুলুস বের করে কসবা উপজেলা চক্ররে প্রবেশ করে। অ চিহ্নিতভাবে কদমতলী কোরআনের ভাস্কর্য সহ আড়াইবাড়ি এতিমখানার দেয়াল ভেঙেছে। এ সময় হেফাজতে ইসলামের পক্ষ থেকে এতে বাধা দেওয়া হয়। এ নিয়ে উভয় পক্ষের উত্তেজনা ছড়িয়ে পরে। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

জেলা পুলিশ সুপার মোঃ জাবেদুর রহমান জানান, খবর পেয়ে কসবা পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কসবা উপজেলার গুরুত্বপূর্ণ তিনটি পয়েন্টে আইনশৃঙ্খলা বাহিনী অবস্থান নিয়েছে, যাতে পরবর্তী সহিংসতার ঘটনা না ঘটে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com