রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রতি রাতে কারওয়ান বাজারে ৫০ কোটি টাকার চাঁদাবাজি হয়: রিজভী রাষ্ট্রীয় সম্মাননা ছাড়াই বীর মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ ফজলুর রহমান খান ফারুকের দাফন সম্পন্ন কুমিল্লা আদর্শ সদর উপজেলা বিএনপি’র আহবায়ক রেজাউলের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ কটিয়াদী হাসপাতালে জনবল ও চিকিৎসক সংকট শীতের আগমনীর জানান দিচ্ছে ঠাকুরগাঁও শেখ হাসিনার গ্রেপ্তারি পরোয়ানার খবর বিশ্ব মিডিয়ায় উত্তরবঙ্গের কৃতি সন্তান ইকবাল হাসান মাহমুদ টুকুর সিরাজগঞ্জ আগমন উপলক্ষে বিশাল জনসভা লাল্টু বাহিনীর কাছে জিম্মি এলাকাবাসী,আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হানাহানিতে ধ্বংসের কিনারে কুমারখালির পাহাড়পুর জয়পুরহাটের পুনটে ইউনিয়ন বিএনপির আয়োজনে সৌহার্দ্য ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলে যুবদলের ৪৬,তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি ও আলোচনা সভা
চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ ডাকাত নিহত

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ ডাকাত নিহত

নিজস্ব প্রতিবেদকচাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে র‌্যাবের ৪ সদস্য।

 রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গোমস্তাপুর উপজেলার কুইচ্চা আড়গাড়া রোডে এ ঘটনা ঘটে।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ বলেন, রবিবার রাতে গোমস্তাপুরের আড়গাড়া রোড়ে র‌্যাবের একটি পেট্রোল দল টহল দিচ্ছিল। সে সময় ডাকাতির প্রস্তুতি নেওয়া একদল ডাকাত তাদের ওপর গুলি চালায়। এ সময় র‌্যাব সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে ডাকাত দলের দুই সদস্য গুলিবিদ্ধ হয়। এ সময় ৪-৫ জন ডাকাত পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ ওই দুই ডাকাতকে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ সময় র‌্যাবের ৪ সদস্যও আহত হয়।

তিনি জানান, ঘটনাস্থল থেকে ডাকাতদের কাছে থাকা অস্ত্র, গুলি ও দেশীয় অস্ত্রসহ একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়। তবে নিহত ডাকাতদের এখনো পরিচয় পাওয়া যায়নি।

নিহতদের সুরতহাল রির্পোট শেষে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com