মঙ্গলবার, ০৮ Jun ২০২১, ০৩:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ময়মনসিংহের গৌরীপুরে প্রেসক্লাবসহ ৮১ প্রতিষ্ঠানে জেলা পরিষদের অনুদান সংসদে তোপের মুখে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক পাকিস্তানের সিন্ধু প্রদেশে দুটি ট্রেনের সংঘর্ষে নিহত ৩০, আহত ৫০ মহাখালীর সাততলা বস্তির আগুন নিয়ন্ত্রণে, এক হাজার ঘর পুড়ে ছাই আজ ঐতিহাসিক ছয় দফা দিবস ডিএনসিসি এলাকায় ভ্রাম্যমাণ আদালতের ২০ মামলায় ২ লক্ষাধিক টাকা জরিমানা বজ্রপাতে মানিকগঞ্জের ঘিওর ও দৌলতপুরে দুজনের মৃত্যু ২ নং কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দোয়া ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ গোলাম রকিব সোহন কাজ পাওয়ার জন্য কারও শয্যাসঙ্গিনী হতে পারব না: পূজা কুষ্টিয়ার খোকসার গ্রামে পুত্রবধূ ধর্ষণের অভিযোগে শ্বশুর আটক

ময়মনসিংহে বালিকাদের সপ্তাহব্যাপী হ্যান্ডবল প্রশিক্ষণ সমাপন

ময়মনসিংহে বালিকাদের সপ্তাহব্যাপী হ্যান্ডবল প্রশিক্ষণ সমাপন

দিলীপ কুমার দাস (ময়মনসিংহ জেলা প্রতিনিধি):
সুস্থ দেহ সুস্থ মন, ক্রীড়া একটি উত্তম বিনোদন। তাই তৃণমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়ন লক্ষ্যে ২০২০-২১ ইং সালের ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর অংশ হিসেবে ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় মুজিববর্ষে সদর উপজেলায় স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে অনূর্ধ্ব-১৬ বছরের বালিকাদের সপ্তাহব্যাপী হ্যান্ডবল প্রশিক্ষণ গত ২৩মে থেকে শুরু হয়ে চলে ৩০মে পর্যন্ত।
রবিবার (৩০মে, ২০২১) বিকাল ৫টায় জেলা মহিলা ক্রীড়া সংস্থার মাঠে উক্ত প্রশিক্ষণ সমাপণী ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়। অনূর্ধ্ব-১৬ বছরের এই প্রশিক্ষণে অংশ গ্রহণ করে সদর উপজেলার চারটি স্কুলের ২২ জন শিক্ষার্থী। প্রশিক্ষণ পরিচালনা করেন মোঃ মাহবুবুল আলম রতন এবং জাতীয় ক্রীড়া ব্যক্তিত্ব ফিরোজা খানম।
উক্ত প্রশিক্ষণ সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফিরোজা খানম, বিশেষ অতিথি ছিলেন আইডিয়েল স্কুলের প্রধান শিক্ষকসহ অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গ এবং সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া অফিসার আবদুল বারী।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com