বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে স্বামীর জন্য নৌকা মার্কায় ভোট চেয়ে এবার গণসংযোগে স্বাতী দত্ত

ঠাকুরগাঁওয়ে স্বামীর জন্য নৌকা মার্কায় ভোট চেয়ে এবার গণসংযোগে স্বাতী দত্ত

অন্তর রায় প্রিন্স, ঠাকুরগাঁও প্রতিনিধি: আর মাত্র ৭ দিন পরেই ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ নির্বাচন। আর এ নির্বাচনকে কেন্দ্র করে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা।সকাল থেকে শুরু করে গভীর রাত অব্দি চলছে প্রচার-প্রচারণা।

পিছিয়ে নেই ঠাকুরগাঁও সদর উপজেলার প্রার্থীরাও।তবে এবার ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী স্বামীর জন্য নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগে নেমেছেন স্বাতী দত্ত।নারী নেতৃদের সাথে নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে স্বামীর জন্য তথা নৌকা মার্কার প্রার্থীর জন্য ভোট চেয়ে সদর উপজেলার বিভিন্ন প্রান্তে ছুটে চলেছেন তিনি।

তাঁর এ গণসংযোগ ভোটারদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।ঠাকুরগাঁও পৌরসভাধীন ৮ ও ৯ নং ওয়ার্ডে গণসংযোগকালে তিনি বলেন, আমার স্বামী দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।

বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে এ জেলায় সবচেয়ে বেশি নির্যাতিত হয়েছেন তিনি। রেহাই পায়নি জেল-জুলুম থেকেও।

তারপরও জনগণের পাশে থেকে তাদের সুখে-দূ:খে পাশে থাকার চেষ্টা করেছেন।আমরা আশাবাদি তিনি বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হবেন এবং ঠাকুরগাঁও সদর উপজেলাকে একটি মডেল উপজেলায় পরিণত করবেন।প্রসঙ্গত, এ উপজেলায় আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুণাংশু দত্ত টিটো।তিনি ঠাকুরগাঁওয়ের আওয়ামী রাজনীতির একজন নিবেদিত প্রাণ।পাশাপাশি বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার নির্বাচিত সভাপতি এবং ক্লীন ইমেজের রাজনীতিবিদ।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com