শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

বিজিবির অভিযানে টেকনাফে ১১ লাখ ইয়াবা বড়ি উদ্ধার

বিজিবির অভিযানে টেকনাফে ১১ লাখ ইয়াবা বড়ি উদ্ধার

কক্সবাজারের টেকনাফ সীমান্তে অভিযান চালিয়ে ১১ লাখ ২০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে বিজিবি। ইয়াবা বড়িগুলো পাঁচটি বস্তায় ভরা ছিল। গতকাল বৃহস্পতিবার ভোরে বিজিবি সদস্যরা ওই অভিযান চালান। অভিযানকালে তিন ইয়াবা পাচারকারী পালিয়ে গেছে।

টেকনাফের সাবরাং ইউনিয়নের সাগর উপকূলীয় খুরের মুখ সংলগ্ন শ্মশানঘাট এলাকা থেকে বিজিবি সদস্যরা ইয়াবার চালানটি উদ্ধার করেন। বিজিবি-২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এস এম আরিফুল ইসলামের নির্দেশনায় নাজিরপাড়া বিওপির হাবিলদার দেলোয়ারের নেতৃত্বে সাগরসংলগ্ন শ্মশানঘাট এলাকায় ওই অভিযান চালানো হয়। তবে পাচারকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি।

বিজিবি-২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এস এম আরিফুল ইসলাম সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি দল ভোরে ওই এলাকায় ওত পেতে থাকে। ওই সময় একটি ট্রলার বঙ্গোপসাগর অতিক্রম করে তীরে এসে পৌঁছলে বিজিবি সদস্যরা চ্যালেঞ্জ ছুড়ে দেন। অবস্থা বেগতিক দেখে তিন ইয়াবা পাচারকারী পাঁচটি বস্তা ফেলে ট্রলার থেকে পালিয়ে যায়।

পরে বস্তাগুলো খুলে ১১ লাখ ২০ হাজার পিস ইয়াবা বড়ি পাওয়া যায়। লে. কর্নেল এস এম আরিফুল ইসলাম আরো বলেন, উদ্ধার করা ইয়াবা ব্যাটালিয়নে জমা রাখা হয়েছে, যা পরবর্তী সময়ে ঊর্ধ্বতন কর্মকর্তা ও মিডিয়াকর্মীদের সামনে ধ্বংস করা হবে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com