শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

মিরপুরে বিস্ফোরণে দগ্ধ সাতজনের মধ্যে ৩ জনের মৃত্যু

মিরপুরে বিস্ফোরণে দগ্ধ সাতজনের মধ্যে ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:  গ্যাস পাইপলাইনে বিস্ফোরণের ঘটনায় রাজধানীর মিরপুরে নারী-শিশুসহ দগ্ধ সাতজনের মধ্যে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ভয়াবহ ওই বিস্ফোরণের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়াল তিন জনে।

শুক্রবার (২৭ আগস্ট) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসাইন এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাত আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় সুমন (৪০) ও দ ইসলাম (৩৫) নামে ওই দুই জনের মৃত্যু হয়। এরমধ্যে রফিকুল ইসলামের শরীরের ৮৫ শতাংশ ও সুমনের ৪৫ শতাংশ বিস্ফোরণে দগ্ধ হয়েছিল।

ডা. আইউব হোসাইন জানান, মিরপুরে গ্যাস লিকেজের ঘটনায় ৭ জন চিকিৎসাধীন ছিল। তাদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর হওয়ায় আইসিইউতে ভর্তি করা হয়। গভীর রাতে আইসিইউর ১১ নম্বর বেডে সুমন ও রফিকুল মারা যান।

এর আগে বৃহস্পতিবার আইসিইউর ১৪ নম্বর বেডে রিনা আক্তার নামে দগ্ধ একজনের মৃত্যু হয়। তার শরীরের ৭০ শতাংশ দগ্ধ ছিল।

এ দিকে, হাসপাতাল সূত্রে জানা গেছে- ওই গ্যাস পাইপলাইন বিস্ফোরণের ঘটনায় বর্তমানে শিশুসহ ৩ জন ফিমেল এইচডিইউতে চিকিৎসাধীন আছেন। এ ছাড়া অপর একজন আইসিইউতে চিকিৎসা নিচ্ছেন।

বৃহস্পতিবার দুপুরেই ডা. আইয়ুব হোসেন জানিয়েছিলেন, মিরপুরে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ সাতজনের মধ্যে আইসিইউতে থাকা চারজনের অবস্থা খুবই ক্রিটিক্যাল। এইচডিইউতে থাকা বাকি তিনজনের অবস্থাও ভালো না।

উল্লেখ্য, বুধবার (২৫ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে মিরপুর-১১ নম্বর সেকশনের সি ব্লকে একটি বাসায় গ্যাস লিকেজ থেকে ওই বিস্ফোরণের ঘটনা ঘটে। ওই ঘটনায় দগ্ধ সাতজনকে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com