শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শেখ এশিয়া লিমিটেডের জায়গা-জমির কিছু অংশ জোর পূর্বক দখল করার প্রতিবাদে সংবাদ সম্মেলন বেনজীর দোষী সাব্যস্ত হলে দেশে ফিরতেই হবে: কাদের কথা, কবিতা,সংগীত ও নৃত্যে রবীন্দ্র -নজরুল জয়ন্তী ১৪৩১ উদযাপন ডেঙ্গু : মে মাসে ১১ জনের মৃত্যু, হাসপাতালে ৬৪৪ প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হতে পারে আওয়ামী লীগের ত্যাগী নেতা ফখরুল ইসলাম প্রিন্স নওগাঁর মান্দায় নিয়ম-বহির্ভূত রেজুলেশন ছাড়াই উপজেলার একটি প্রাথমিক স্কুলের টিন বিক্রির অভিযোগ আর্তনাদ করা সেই পরিবারের পাসে IGNITE THE NATION ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্ত শরণখোলা ও সুন্দরবন নওগাঁর শৈলগাছী ইউনিয়ন পরিষদের ২০২০০৪-২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা নরসিংদী মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা
আশুলিয়ায় নারী পোষাক শ্রমিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

আশুলিয়ায় নারী পোষাক শ্রমিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

আশুলিয়া প্রতিনিধি: আশুলিয়ার এক নারী পোষাক শ্রমিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে ভুক্তভূগী পোষাক শ্রমিক ও তার সহকর্মীরা। রবিবার দুপুর ১টার দিকে বাইপাইলে অবস্থিত আশুলিয়া প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়।

ভুক্তভূগী জেরিনা আক্তার (২৫) এর বাড়ী গাজীপুর জেলার, জয়দেবপুর থানার ডালাসসিটি গ্রামে। সে পুরাতন ডিইপিজেড এর একটি পোষাক কারখানায় চাকুরী করেন এবং তার স্বামী মোঃ মারুফ হোসেনের সাথে আশুলিয়ার মোজারমেল এলাকায় নিজবাড়িতে থাকেন বলে জানা যায়।

ঘটনার শিকার জেরিনা আক্তার জানান, প্রতিদিনের ন্যায় আমি আমার গার্মেন্টস ফ্যাক্টরীতে ডিউটিতে আসার পথে আশুলিয়া রির্পোটার ক্লাবের সামনে আসলে তারা আমার পথের গতি রোধ করিয়া আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমি প্রতিবাদ করায়, তাদের মধ্যে মাসুদ আমাকে চড় থাপ্পড় মারিয়া নীলা ফোলা জখম করে। লিটন আমার পরনের কাপর চোপর টানা হেচড়া করিয়া ছিড়িয়া শ্লীলতা হানী করে। বিজয় সহ অজ্ঞাত নামা আরো তিন চারজন আমকে কিল ঘুষি মারিয়া মাটিতে ফিলিয়া দিয়ে জোর করিয়া তুলিয়া নেওয়ার চেষ্টা করলে আমি চিৎকার করি এবং আমার চিৎকারে পথচারী লোকজন আগাইয়া আসলে তারা আমাকে ফেলে পালিয়ে যায়।

উল্লেখ্য যে, গত মঙ্গলবার রাত ৮ টার দিকে আশুলিয়ার ডিইপিজেড এলাকার রিপোর্টার্স ক্লাবের সামনে এ মারধর ও শ্লীলতা হানীর ঘটনাটি ঘটেছে। মাইটিভির সাভার প্রতিনিধি সাংবাদিক শাহ আলম এর সাথে জেরিনা আক্তারের স্বামী মারুফ হোসেনের বেশ কিছু দিন যাবৎ মনোমালিন্য চলছিলো তার জের ধরে শাহ আলমসহ তার লোকজনের সাথে কথা কাটা কাটি ও ধাক্কা ধাক্কি হয়। একর্পযায়ে মারুফ হোসেন কে তারা প্রাণনাশের হুমকি দেন এবং এর জের ধরে রাতে শাহ আলমের লোকজন এই মারধর ও শ্লীলতা হানীর ঘটনাটি ঘটিয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com