শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০১:১১ পূর্বাহ্ন

জামিনে মুক্তি পেলেন সায়নী ঘোষ

জামিনে মুক্তি পেলেন সায়নী ঘোষ

আন্তর্জাতিক ডেস্ক: দক্ষিণ এশিয়ার ঘনবসতিপূর্ণ দেশ ভারতের ক্ষমতাসীন বিজেপি শাসিত রাজ্য ত্রিপুরায় হত্যাচেষ্টার অভিযোগে গ্রেফতার হওয়া তৃণমূল যুব কংগ্রেস নেত্রী ও অভিনেত্রী সায়নী ঘোষ আদালত থেকে জামিন পেয়েছেন। সোমবার (২২ নভেম্বর) তাকে আদালতে তোলা হলে বিচারক ২০ হাজার রুপির বন্ডের বিনিময়ে তাকে জামিন প্রদান করেন। তৃণমূলের ত্রিপুরা রাজ্য সাধারণ সম্পাদক ও মুখপাত্র কুনাল ঘোষ বিষয়টির জন্য এরই মধ্যে আদালতকে ধন্যবাদ জানিয়েছেন।

রবিবার (২১ নভেম্বর) পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সায়নী ঘোষকে গ্রেফতার করে ত্রিপুরা পুলিশ। এ সময় তার বিরুদ্ধে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের জনসভায় হট্টগোল ছড়ানোর অভিযোগ আনা হয়। যদিও আগরতলা থানায় জিজ্ঞাসাবাদের সময় সায়নী ঘোষের ওপর বিজেপির গুণ্ডারা আক্রমণ চালিয়েছে বলে অভিযোগ তৃণমূল শিবিরের।

ঘটনাটি ঘটার সময় সায়নীর সঙ্গে তৃণমূলের অন্য নেতারাও ছিলেন। পূর্ব আগরতলা নারী থানার অভ্যন্তরে তাদের ওপর হামলা হয়েছে বলে অভিযোগ তুলেছে তৃণমূল। মূলত এর পরপরই বিজেপি শাসিত রাজ্যটিতে ব্যাপক বিশৃঙ্খলা দেখা দেয়।

প্রশাসনের দাবি, সায়নী ঘোষকে জিজ্ঞাসাবাদের সময় পুলিশ স্টেশনের বাইরে সমবেত মানুষের ওপর কিছু অজ্ঞাত দুষ্কৃতিকারী হামলা চালিয়েছে। তবে এতে কেউ আহত হয়নি।

এরপর সায়নী ঘোষকে আনুষ্ঠানিকভাবে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে হত্যা চেষ্টা এবং মানুষের মধ্যে বিভক্তি সৃষ্টির অভিযোগ আনা হয়েছে। তৃণমূল কংগ্রেস বলছে তাকে জামিন অযোগ্য ধারায় অভিযুক্ত করা হয়েছে।

রবিবার পশ্চিম ত্রিপুরার অতিরিক্ত পুলিশ সুপার বিজে রেড্ডি জানান, প্রাথমিক প্রমাণ পাওয়ার পর সায়নী ঘোষকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আইপিসির ৩০৭ ও ১৫৩ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com