শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

অভিনেত্রী শিমু হত্যা, দায় স্বীকার করেছে স্বামী

অভিনেত্রী শিমু হত্যা, দায় স্বীকার করেছে স্বামী

নিজস্ব প্রতিবেদক: অভিনেত্রী রাইমা ইসলাম শিমুকে হত্যার দায় স্বীকার করেছে তার স্বামী সাখাওয়াত আলীম নোবেল। সোমবার (১৭ জানুয়ারি) দিবাগত রাতে সন্দেহভাজন হিসেবে তাকে গ্রেফতার করে পুলিশ। রাতভর জিজ্ঞাসাবাদ ও জেরার পর হত্যার দায় স্বীকার করে নোবেল। পুলিশ সূত্রে এ তথ্য জানা গেছে।

হত্যাকাণ্ডে সহায়তার অভিযোগে নোবেলের বন্ধু ফরহাদ হোসেনকেও গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া, হত্যাকাণ্ডে ব্যবহৃত আলামত ও বস্তাবন্দি করে লাশ ফেলে দেয়ার ঘটনায় ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

এর আগে গতকাল সোমবার সকালে কেরানীগঞ্জ আলীপুর ব্রিজের পাশ থেকে শিমুর বস্তাবন্দি অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর ময়নাতদন্তের জন্য লাশ মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সন্ধ্যায় মিটফোর্ড হাসপাতালে লাশ শনাক্ত করেন শিমুর ভাই শহিদুল ইসলাম খোকন। এরপর তিনি শিমুর স্বামী নোবেলকে প্রধান আসামি করে মামলা দায়ের করেন। এই মামলায় নোবেলের বন্ধু ফরহাদকেও আসামি করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাজধানীর গ্রিন রোডে থাকতেন শিমু। রবিবার (১৬ জানুয়ারি) সকাল ১০টা থেকে শিমু নিখোঁজ ছিলেন। এ বিষয়ে অভিনেত্রী শিমুর বোন ফাতেমা জানান রবিবার সন্ধ্যা ৭টায় শিমুর এক বন্ধু শিমুকে ফোনে পাওয়া যাচ্ছে না বলে জানায়। পরে রাত ১১টায় কলাবাগান থানায় যায় জিডি করা হয়।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘বর্তমান’ সিনেমা দিয়ে রুপালি পর্দায় তার অভিষেক হয়। একে একে অভিনয় করেছেন ৫০টিরও বেশি নাটকে। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও দর্শকরা তাকে পর্দায় পেয়েছে। ২৩টি চলচ্চিত্রে তিনি অভিনয় করেছিলেন বলে এক সাক্ষাৎকারে দাবি করেছিলেন। সাম্প্রতিক সময়ে ফ্যামিলি ক্রাইসিস নামে একটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন তিনি।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com