সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

সৈয়দপুরে বস্তার গোডাউনে অগ্নিকাণ্ড

সৈয়দপুরে বস্তার গোডাউনে অগ্নিকাণ্ড

নীলফামারীর সৈয়দপুরে একটি বস্তার গোডাউন আগুনে পুড়ে গেছে। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে সৈয়দপুর পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ড গোলাহাটের গোডাউনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন লাগার খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিস স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। মশার কয়েল থেকে এ  আগুনের সূত্রপাত বলে ধারণা করেছে ক্ষতিগ্রস্ত কারখানার মালিক ও সৈয়দপুর ফায়ার সার্ভিস।

সৈয়দপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আগুনের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে কর্মীরা। আগুনে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। কারখানার মালিক রিজওয়ান জানান, বস্তার গোডাউনে যে কয়জন কাজ করে তারা প্রতিদিনের মত কাজ করে বাড়ি চলে যান। রাতে নাসির নামে একজন বয়স্ক লোক থাকেন দেখাশোনার জন্য। তিনি কয়েল জ্বালিয়ে ঘুমিয়ে পড়েছিলেন এবং সেই কয়েলে আগুনের সূত্রপাত।

প্রত্যক্ষদর্শী মোস্তাকিম, সুজন, সোহেলসহ প্রতিবেশীরা জানায়, এলাকার রেলওয়ে কারখানার কর্মচারী কাইয়ুমের ছেলে রিজওয়ানের বাড়ি ( যেখানে সপ্তাহ খানেক আগে তিনি চালের বস্তা তৈরির কাজ শুরু করেন) থেকে হঠাৎ আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান শিখার তাপে আশপাশের বাড়ির ঘুমন্ত লোকজন ঘর থেকে বেরিয়ে আসেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com