মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

ইন্টারপোল রেড নোটিশ পেয়ে আরাভ খানের ‘খোলা চিঠি’

ইন্টারপোল রেড নোটিশ পেয়ে আরাভ খানের ‘খোলা চিঠি’

ভিশন বাংলা ডেস্ক : পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার আসামি আরাভ খান ওরফে রবিউল ইসলামের বিরুদ্ধে ইন্টারপোল রেড নোটিশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। সেটি ইন্টারপোল গ্রহণ করেছে বলে জানিয়েছেন তিনি।

ইন্টারপোলের এমন খবর শুনে সোমবার (২০ মার্চ) রাতে আরাভ খান তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পোস্টে লিখেছেন- ‘খোলা চিঠি বাংলাদেশ’ আসসালামু আলাইকুম। আমি আশা করি আপনারা সবাই ভালো আছেন এবং সর্বদাই আমার দোয়া থাকবে আপনাদের ওপর। আপনারা যেভাবে আমার পাশে দাঁড়িয়েছেন আমি বাঁচি আর না বাঁচি এ কথা আমার মনে থাকবে। জানি না আমার জীবনে আমি জেনে না জেনে যে ভুলগুলো করেছি আপনারা যারা আমার পাড়া প্রতিবেশী এবং আমাকে যারা চিনেন যাদের সঙ্গে আমার কোনো অন্যায় হয়ে থাকে তারা আমাকে মাফ করে দেবেন। দেশবাসীর কাছে আমি ক্ষমাপ্রার্থী।

আমি যদি কোনো ভুল করে থাকি আপনারা আমাকে মাফ করে দেবেন। আমি জানি না কাল আমার সঙ্গে কি হবে কিন্তু আমি চাই ন্যায্য বিচার সেটা হয়তোবা সম্ভব না। যাইহোক আল্লাহ একজন আছে এই বিচার আমি আল্লাহর কাছে ছেড়ে দিলাম।

সম্প্রতি দুবাইয়ে নিজের স্বর্ণের দোকান উদ্বোধন করাতে শাকিব আল হাসান এবং হিরো আলমকে নিয়ে যাওয়ায় আরাভ খান যে পুলিশ হত্যা মামলার আসামি তা প্রকাশ্যে আসে। এ নিয়ে তোলপাড় শুরু হয়। তাকে ফেরাতে ইন্টারপোলের সহায়তা চাওয়া হয়েছে।

এদিকে, ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি সূত্র বলছে, আরাভ খান আন্তর্জাতিক স্বর্ণ পাচার চক্রের সদস্য। সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে বাংলাদেশে স্বর্ণ পাচার চক্র নিয়ন্ত্রণ করে থাকেন তিনি।

আরাভের বিরুদ্ধে তদন্ত করতে গিয়ে পুলিশ জানতে পারে, তিনি একাধিক বিয়ে করেছেন। শ্বশুরকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা আদায় করতেন। এ কারণে ২০১৫ সালে অবৈধ অস্ত্রসহ গ্রেপ্তারও হয়েছিলেন তিনি। এ ছাড়া ক্যামেরা চুরির মামলাও রয়েছে তার বিরুদ্ধে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com