শনিবার, ২৭ Jul ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শেখ এশিয়া লিমিটেডের জায়গা-জমির কিছু অংশ জোর পূর্বক দখল করার প্রতিবাদে সংবাদ সম্মেলন বেনজীর দোষী সাব্যস্ত হলে দেশে ফিরতেই হবে: কাদের কথা, কবিতা,সংগীত ও নৃত্যে রবীন্দ্র -নজরুল জয়ন্তী ১৪৩১ উদযাপন ডেঙ্গু : মে মাসে ১১ জনের মৃত্যু, হাসপাতালে ৬৪৪ প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হতে পারে আওয়ামী লীগের ত্যাগী নেতা ফখরুল ইসলাম প্রিন্স নওগাঁর মান্দায় নিয়ম-বহির্ভূত রেজুলেশন ছাড়াই উপজেলার একটি প্রাথমিক স্কুলের টিন বিক্রির অভিযোগ আর্তনাদ করা সেই পরিবারের পাসে IGNITE THE NATION ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্ত শরণখোলা ও সুন্দরবন নওগাঁর শৈলগাছী ইউনিয়ন পরিষদের ২০২০০৪-২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা নরসিংদী মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা
রাষ্ট্রপতির এপিএস হলেন জাহাঙ্গীর আলম

রাষ্ট্রপতির এপিএস হলেন জাহাঙ্গীর আলম

জাহাঙ্গীর আলম সরকার

নিজস্ব প্রতিবেদক:

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সহকারী একান্ত সচিব (এপিএস) হিসেবে নিয়োগ পেয়েছেন পুলিশ হেডকোয়ার্টার্সের পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার। গতকাল  বুধবার (৩ মে) রাষ্ট্রপতির কার্যালয় থেকে জারি করা প্রজ্ঞাপনে এ কথা জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, রাষ্ট্রপতির কার্যালয়ের জনবিভাগের সাংগঠনিক কাঠামোতে রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিবের দুটি পদ রয়েছে। রাষ্ট্রপতির কার্যালয় (জন বিভাগ) এর কর্মকর্তা এবং কর্মচারী নিয়োগ বিধিমালা, ২০২২ এর তফসিলের ১৩ ক্রমিকে উল্লিখিত উক্ত পদের ৫০ ভাগ পদ মহামান্য রাষ্ট্রপতির অভিপ্রায় অনুযায়ী এবং ৫০ ভাগ পদ প্রেষণে বদলির মাধ্যমে পূরণযোগ্য। বর্তমানে রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিবের একটি পদ শূন্য রয়েছে। রাষ্ট্রপতি উক্ত পদে এসএম জাহাঙ্গীর আলম সরকারকে পদায়নের জন্য সানুগ্রহ অভিপ্রায় ব্যক্ত করেছেন।

সিনিয়র সহকারী সচিব হাবিবুল হাসান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, উপরোক্ত কর্মকর্তাকে রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিবের শূন্য পদে পদায়নের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

প্রসঙ্গত, পাবনায় জন্ম নেওয়া বর্তমান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন গত ২৪ এপ্রিল বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে শপথ নেন। নতুন নিযুক্ত হওয়া তার এপিএসের বাড়িও পাবনায়। এপিএস হিসেবে নিয়োগ পেতে যাওয়া জাহাঙ্গীর আলম সরকার বাংলাদেশ পুলিশের বিসিএস ২২ ব্যাচের কর্মকর্তা।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com