শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন

ফুলটাইম চালান গাড়ি, পার্টটাইম বেচেন মাদক

ফুলটাইম চালান গাড়ি, পার্টটাইম বেচেন মাদক

নিজস্ব প্রতিবেদক: মাদক কারবারে জড়িত থাকার অভিযোগে গাড়ি চালকদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করেছে ডিএমপির মিরপুর মডেল থানা পুলিশ। অভিযানে মিরপুরের বিভিন্ন স্থান থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তাররা সবাই বিভিন্ন পরিবহনের চালক।

শনিবার (১৪ অক্টোবর) রাত থেকে রোববার (১৫ অক্টোবর) দুপুর পর্যন্ত আলাদা অভিযানে মিরপুরের বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন— উজ্জল মোল্লা (৩০), শাকিল হাওলাদার (২৫), মো. জীবন (২২) ও মো. ইমরান (২১)। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ৪০০ পিস ইয়াবা এবং ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

এ ব্যাপারে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসীন জানান, গ্রেপ্তাররা সবাই পেশায় গাড়িচালক। গাড়ি চালানোর ফাঁকে তারা এসব মাদক বিক্রি করেন। তারা ফুলটাইম গাড়ি চালান, আর পার্টটাইম মাদক বিক্রি করেন।

গ্রেপ্তার উজ্জ্বল প্রাইভেটকার চালক। তিনি উবারে গাড়ি চালান। এই গাড়ি চালানোর নামেই টেকনাফ থেকে ইয়াবা এনে ঢাকার বিভিন্ন স্থানে বিক্রি করেন। গতকাল (শনিবার) গোপন সংবাদের ভিত্তিতে মিরপুরের ৬০ ফিটের আমতলা থেকে ২০০ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শাকিলও প্রাইভেটকার চালক। কার চালানোর ফাঁকেই সুযোগ বুঝে বিভিন্ন যাত্রীর কাছে ইয়াবা বিক্রি করেন। মিরপুর-২ নম্বর থেকে তাকে গ্রেপ্তারের সময় ২০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

গ্রেপ্তার মো. জীবন (২২) ও মো. ইমরান (২১) পিকআপ চালক। তাদের গ্রেপ্তার করা হয় কল্যাণপুর পোড়াবস্তি এলাকা থেকে। তাদের কাছ থেকে জব্দ করা হয় ৫০০ গ্রাম গাঁজা।

অন্যদিকে অপর এক অভিযানে কল্যাণপুর বাসস্টেশন থেকে আক্তারুল ইসলাম (৫৩) নামে একজনকে ৩১ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) থেকে মাস্টার্স পাস করেছেন। বর্তমানে বিভিন্ন স্থানে টিউশনি করেন এবং এর ফাঁকে ফেন্সিডিল বিক্রি করেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com