শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাসচাপায় হাত হারানো রাজীব লাইফ সাপোর্টে

বাসচাপায় হাত হারানো রাজীব লাইফ সাপোর্টে

নিজস্ব প্রতিবেদক: দুই বাসের চাপায় হাত হারানো রাজীব হোসেনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

 আজ মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। এর আগে ভোর ৪টা থেকে রাজীবের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিকস বিভাগের প্রধান শামসুজ্জামান শাহীন মঙ্গলবার সকালে জানান, মাথায় আঘাতের কারণে নিউরোলজিক্যাল অবস্থার অবনতি হওয়ায় ও শ্বাসকষ্ট বেড়ে যাওয়ার রাজীবকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

ঢাকার সরকারি তিতুমীর কলেজের স্নাতকের ছাত্র রাজীব গত ৩ এপ্রিল রাজধানীতে বিআরটিসি ও স্বজন পরিবহনের দুই বাসের রেষারেষিতে হাত হারান। দুই বাসের চাপায় তার ডান কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। দুর্ঘটনার পর রাজীবকে প্রথমে পান্থপথের শমরিতা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। তার চিকিৎসার জন্য গঠন করা হয় মেডিকেল বোর্ড।

এ বোর্ডের প্রধান অধ্যাপক শামসুজ্জামান গত ৬ এপ্রিল জানিয়েছিলেন, রাজীবের মাথায় আপাতত সার্জারি লাগবে না। তবে হাতের আঘাতের জায়গায় আরও কয়েকটা সার্জারি করতে হবে।

রাজীব হোসেনের চিকিৎসার যাবতীয় খরচ সরকার বহন করবে বলে ঘোষণা দিয়েছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। সুস্থ হলে তাকে সরকারি চাকরি দেওয়ার আশ্বাসও দিয়েছেন মন্ত্রী।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com