বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১৭ পূর্বাহ্ন

বরিশাল-৫ আসনের সংসদ সদস্য জেবুন্নেসা আফরোজের প্রতিজ্ঞা

বরিশাল-৫ আসনের সংসদ সদস্য জেবুন্নেসা আফরোজের প্রতিজ্ঞা

ডেস্ক নিউজ: জেবুন্নেসা আফরোজ বাংলাদেশ জাতীয় সংসদের একজন নির্বাচিত সদস্য। তার নির্বাচনী এলাকা বরিশাল-৫ আসন। আসনটি বরিশাল জেলার বরিশাল সিটি কর্পোরেশন ও বরিশাল সদর উপজেলা নিয়ে গঠিত। নিজ এলাকায় দারুণ জনপ্রিয় জেবুন্নেসা।

সম্প্রতি শিশুদের পাশে দাঁড়িয়েছেন নিজ সংসদীয় এলাকার এই জনপ্রিয় মুখ। করেছেন প্রতিজ্ঞা। ইউনিসেফ বরাবরই বিশ্বের নিপীড়িত, অবহেলিত শিশুদের নিয়ে কাজ করে। বর্তমানেও এই সংস্থাটি নানামুখী কাজ করে যাচ্ছে।

সম্প্রতি ‘সাউথ এশিয়া পার্লামেন্টেরিয়ান প্ল্যাটফরমের ফর চিল্ড্রেন’ এর এক বৈঠকে সংসদ সদস্য জেবুন্নেসা একটি প্ল্যাকার্ড তুলে ধরেন। যেখানে হ্যাশট্যাগ দিয়ে লেখা ছিল #iCommit শিশুদের পাশে থাকবো আমরা, কাজ করে যাবো।’  জেবুন্নেসার এমন উদ্যোগ স্বাগত জানিয়েছে নেটিজেনরা। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় বেশ ইতিবাচকভাবে গৃহীত হয়েছে।

জেবুন্নেসা আফরোজের প্রয়াত স্বামী শওকত হোসেন হিরন বরিশালে বেশ জনপ্রিয় ছিলেন। বরিশাল-৫ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ছিলেন হিরণ। কিন্তু হিরন ২০১৪ সালের ৯ এপ্রিল মারা গেলে তাঁর নির্বাচনী আসন শূন্য হয়ে যায়।

উক্ত আসনে জেবুন্নেসা আফরোজ আওয়ামী লীগের মনোয়ন পান। ১৫ জুন উপনির্বাচন করা হয় এবং বিপুল ভোটে জয়লাভ করেন। তিনি পেয়েছিলেন ১ লক্ষ ৮৩ হাজার ৬২৯ ভোট এবং তার প্রতিদ্বন্দী পেয়েছিলেন ৬ হাজার ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনএফের সাইফুল ইসলাম লিটন (টেলিভিশন প্রতীক নিয়ে) পেয়েছেন ৬ হাজার ১৩৬ ভোট। তিনি ২০১৪ সালের ২২ জুন জাতীয় সংসদের সদস্য হিসেবে শপথ গ্রহণ করেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com