সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১০:১৩ পূর্বাহ্ন

আইভীকে দেখতে গেলেন ওবায়দুল কাদের

আইভীকে দেখতে গেলেন ওবায়দুল কাদের

আইভীর খোঁজ নিচ্ছেন প্রধানমন্ত্রী

ওবায়দুল কাদেরের মাধ্যমে এবং ফোনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইভির খোঁজ-খবর নিচ্ছেন বলে জানিয়েছে একাধিক সূত্র।

আইভীকে দেখতে গেলেন ওবায়দুল কাদের

রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে দেখে এসেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার সকাল ১০টার দিকে আইভীকে দেখতে হাসপাতালে যান তিনি। এসময় কিছুক্ষণ আইভীর পাশে অবস্থান করেন ও চিকিৎসার খোঁজখবর নেন ওবায়দুল কাদের।

পরে সাংবাদিকদের তিনি বলেন, ‘আইভী একটা মাইনর স্ট্রোক করেছেন। তার ব্রেনে একটু সমস্যা হয়েছিল। তবে এখন বিপদমুক্ত। ডাক্তার বরেণ চক্রবর্তীর সঙ্গে কথা হয়েছে, তিনি জানিয়েছেন, আইভীকে কমপক্ষে চার/পাঁচ দিন হাসপাতালে রাখতে হবে।”

পাঁচ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করে আইভীর চিকিৎসা চলছে। দেড় যুগ ধরে নারায়ণগঞ্জে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করে আসা আইভী নিজেও এমবিবিএস ডিগ্রিধারী।

এর আগে, বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে নারায়ণগঞ্জ নগর ভবনে অসুস্থ হয়ে পড়েন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বুকে ব্যথা অনুভব করেন, রক্তচাপও কমে যায়, বমিও করেন। নগর ভবনের চিকিৎসক মেয়রের স্বাস্থ্যপরীক্ষা করেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে মেয়রকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নিয়ে আসা হয়। বিকেল সোয়া ৫টার দিকে তিনি ল্যাবএইডের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন।

আজ এমআরআই করা হবে আইভীর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ঢাকার ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার মস্তিষ্কে ছোট রক্তক্ষরণ হয়েছে। আজ শুক্রবার তার এমআরআই করে রক্তক্ষরণের বিষয়টি দেখা হবে।

ল্যাব এইড হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা সাইফুর রহমান লেনিন বিষয়টি নিশ্চিত জানান, মেয়র আইভীর চিকিৎসার জন্য একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। ওই বোর্ডের পরামর্শ অনুযায়ী তার সিটিস্ক্যান করা হয়েছে। সিটিস্ক্যানে তার মস্তিষ্কে একটা ছোট রক্তক্ষরণ (হেমারেজ) পাওয়া গেছে।

রক্তক্ষরণ কমেছে কিনা জানতে আজ শুক্রবার আইভীর এমআরআই করা হবে বলেও জানান লেনিন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com