রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯ ময়মনসিংহের গৌরীপুরে স্কাউটের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি-শাকিল ,সম্পাদক- ছাইফুল ! আমরা নতুন বাংলাদেশ গড়ার সুযোগ হাতছাড়া করব না: ড. ইউনূস আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে নতুন রেজিস্ট্রার শাবিপ্রবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার চিলাহাটিতে তেলের ড্রাম বিস্ফোরণে যুবকের মৃত্যু ডোমারে জাতীয় শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ডোমারে জাতীয়তাবাদী ওলামা দলের কমিটি গঠন
কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা ডাকাত নিহত

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা ডাকাত নিহত

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে জকির গ্রুপের দুই রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছেন। এ সময় বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

শুক্রবার (১ মে) ভোররাতে জাদিমোড়ার পাহাড়ে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত হওয়ার ঘটনা ঘটে। নিহতরা হলেন, জকির গ্রুপের সদস্য ডাকাত রশিদ ও ডাকাত হাকিম।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বার্তা২৪.কমকে শুক্রবার দুপুরে এ তথ্য নিশ্চিত করে বলেন, ভোররাতে জাদিমোড়ার পাহাড়ে জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্প-২৬-এ র‌্যাব-১৫ এর একদল সদস্যের সঙ্গে রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের গোলাগুলি হয়। এ ঘটনায় দুই রোহিঙ্গা ডাকাত নিহত হয়। এতে কয়েকজন র‌্যাব সদস্য আহত হয়েছেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com