মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নওগাঁর ঐতিহ্যবাহী হাঁস ধরা প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে র‌্যাবকে সরিয়ে দিতে রাষ্ট্রপক্ষের আবেদন উজানের ঢলে প্লাবিত উত্তরের ৪ জেলা- পানিবন্দি লক্ষাধিক মানুষ কোস্টগার্ডের নতুন মহাপরিচালক জিয়াউল হক ভাঙন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ ১৯৯২: শাহ আমানত বিমানবন্দর থেকে প্রথম আন্তর্জাতিক ফ্লাইট চালু কবে থেকে হিজবুল্লাহপ্রধানকে হত্যায় অভিযান চালানো হয়, জানালো ইসরায়েলের কর্মকর্তারা মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯
আগৈলঝাড়ায় ১৫ ভূমিহীন পরিবারের কাছে নতুন পাকা ঘর হস্তান্তর

আগৈলঝাড়ায় ১৫ ভূমিহীন পরিবারের কাছে নতুন পাকা ঘর হস্তান্তর

মোঃ জহিরুল ইসলাম সবুজ, আগৈলঝাড়া প্রতিনিধি:

‘আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার’ এই শ্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় বরিশালের আগৈলঝাড়ায় ১৫ ভূমিহীন পরিবারের কাছে নতুন পাকা ঘর হস্তান্তর কার্যক্রম আজ রবিবার সকাল সারে দশটায় উপজেলা হলরুমে প্রধানমন্ত্রী কর্তৃক ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধনী অনুষ্ঠান বাংলাদেশ টেলিভিশনের মাধ্যমে এলইডি স্ক্রীনে সরাসরি সম্প্রচার করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে ভূমিহীন-গৃহহীন পরিবারকে বিনামূল্যে নতুন পাকা ঘর হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। উদ্বোধন শেষে আগৈলঝাড়া উপজেলা প্রশাসন ১৫ ভূমিহীন-গৃহহীন পরিবারকে নতুন পাকা ঘরের চাবি ও দলিল হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারফ হোসাইন, বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, গৈলা ইউপি ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু, রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, রত্নপুর ইউপি চেয়ারম্যান গোলাম মস্তফা সরদার প্রমুখ।

প্রধান মন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় ১ লাখ ৯০ হাজার টাকা ব্যয় সাপেক্ষ উপজেলার রাজিহার ইউনিয়নে একটি, গৈলা ইউনিয়নে দুটি ও রত্নপুর ইউনিয়নে ১২টিসহ মোট ১৫টি দুই ক বিশিষ্ট পাকা বসত ঘরসহ বারান্দা ও রান্নাঘরসহ সকল ধরনের সুযোগ-সুবিধা সহ এই প্রকল্পের নতুন ঘর নির্মাণ করা হয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তার তত্বাবধানে। এছাড়াও প্রথম পর্যায়ে ১লাখ ৭১হাজার টাকা ব্যয় সাপেক্ষ উপজেলায় ৩৬টি ঘর নির্মাণ করে তা হস্তান্তর করা হয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com