বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউপি নির্বাচনে আগৈলঝাড়ায় নৌকার মাঝি হতে চান বরুন

ইউপি নির্বাচনে আগৈলঝাড়ায় নৌকার মাঝি হতে চান বরুন

নিজস্ব প্রতিবেদক
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান বরুন কুমার বাড়ৈ।
জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্ এমপি’র নির্দেশনায় গৈলা ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পেতে ইতিমধ্যে জেলা সভাপতি বরাবরে স্থানীয় দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে উৎসব মুখর পরিবেশে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সভাপতি ও সাধারন সম্পাদকের কাছে আবেদনপত্র জমা দিয়েছেন তিনি।
তৎকালীন মন্ত্রী শহীদ আব্দুর রব সেনিয়াবাতের ঘনিষ্ট সহচর ও প্রবীন আওয়ামীলীগ নেতা স্বর্গীয় বিষ্ণু চরন বাড়ৈ’র কনিষ্ট পুত্র বরুন কুমার বাড়ৈ। বাংলাদেশের গনতন্ত্রের পূর্ণজন্মের প্রকল্পে মাননীয় প্রধানমন্ত্রীর অসহযোগ আন্দোলনে সারা দিয়ে প্রথম সারির একজন প্রত্যক্ষ সৈনিক। ২০০১ সালের নির্বাচনের পর বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে রাজনৈতিক সহিংসতায় তৎকালীন মামলা-হামলার স্বীকার হয়েছেন তিনি।
দলীয় মনোনয়ন প্রত্যাশী বরুন কুমার বাড়ৈ জানান, আমারা পারিবারিক সূত্রে আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। ১৯৬৮ সালে তৎকালীন গৌরনদী থানার প্রথম আওয়ামী লীগের কমিটির সদস্য আমার পিতা স্বর্গীয় বিষ্ণু চরন বাড়ৈ। সেই থেকেই আমাদের পরিবার আওয়ামী লীগের রাজণীতির সাথে জরিত। ২০০৭সালের ১৬ জুলাই সোমবার, ভোর ৬টায় শ্রাবণের প্রবল বর্ষণের মধ্যে সুধাসদন থেকে সকাল ৭টা ৩২ মিনিটে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে গ্রেফতার করে যৌথবাহিনী। ওই দিনই সকালেই উপজেলা সদরে সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজে সামরিক আইন ভঙ্গ করে সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ ক্যাম্পাসে শেখ হাসিনার মুক্তির দাবীতে মিছিল বের করি। ওই মিছিল পুলিশ লাঠি চার্জ করে ছত্রভঙ্গ করে। এর পর থেকেই পুলিশ বাড়িতে প্রায়ই হানা দিয়ে পরিবারের লোকজনকে ভয়ভীতি দিত। পরবর্তীতৈ বাড়ির বাহিরে থেকে আন্দোলন বেগবান করতে ছাত্রদের একত্রিত করে দলের জন্য বিভিন্ন সময় আন্দোলন-সংগ্রাম করেছি। দলের প্রয়োজনে সব সময় পাশে থেকেছি। ২০০৪ সাল থেকে সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ ছাত্রলীগ সভাপতির দায়িত্ব সততার সঙ্গে পালন করেছি। আমার পরিবারের লোকজন বিভিন্ন সময় দলের গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করে আসছে। দলের ও জনগণের চাহিদা অনুযায়ী আগামী ইউপি নির্বাচনে অংশ নিতে চাই। জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। দল আমাকে নৌকা মার্কা দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব। তিনি আরো বলেন, দক্ষিণাঞ্চলের উন্নয়নের একমাত্র ধারক-বাহক ও এই অঞ্চলের রাজনৈতিক অভিভাবক জেলা আওয়ামীলীগ সভাপতি মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্ (এমপি) ইউপি নির্বাচন নিয়ে দলের যে সিদ্ধান্ত দেবে তা বাস্তবায়নে সেই মোতাবেক কাজ করব।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com