বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে মামলা খারিজ বরিশালে

ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে মামলা খারিজ বরিশালে

নিজস্ব প্রতিবেদক: সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানসহ দুজনের বিরুদ্ধে বরিশালের ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলাটি খারিজ করে দিয়েছে আদালত। গতকাল মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সাইবার ট্রাইব্যুনালের বিচারক গোলাম ফারুক মামলাটি খারিজ করে দেন। বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল সাইবার ট্রাইব্যুনালের স্পেশাল পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ইশতাক আহমেদ রুবেল।

তিনি জানান, সোমবার দায়ের করা অভিযোগটি আমলে নিয়েছেলেন আদালত। আদেশের জন্য নির্ধারিত দিন আজ মঙ্গলবার বিচারক মামলাটি খারিজ করে দেন।

এর আগে সোমবার জাইমা রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের অভিযোগ এনে সাইবার ট্রাইব্যুনালের মামলাটি দায়ের করে ছিলেন বরিশাল জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

এতে আসামি করা হয়েছিল সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসান ও উপস্থাপক মুহাম্মদ মহিউদ্দিন হেলাল নাহিদ ওরফে নাহিদ হেলালকে।

সম্প্রতি একটি ভার্চুয়াল টকশো-তে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়েকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন ডা. মুরাদ হাসান। এরপর তার সমালোচনা করেন অনেকে। এছাড়া তার পদত্যাগের দাবিও ওঠে।

এক নয়িকার সাথে মুরাদ হাসানের অডিও ফাঁস হওয়া তীব্র সমালোচনার মুখে পড়েন ডা. মুরাদ। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন তিনি।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com