বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল নানি-নাতির, আহত ৬ সেনাসদস্য

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল নানি-নাতির, আহত ৬ সেনাসদস্য

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের ভালুকা উপজেলায় গাড়ি চাপায় নানি-নাতি নিহত হয়েছেন। এ সময় ৮ সেনা সদস্য আহত হয়েছেন।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ৯ টার দিকে উপজেলার মেহেরাবাড়ি এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহের গফরগাঁও উপজেলার কিষ্টবাজার এলাকার আব্দুল হামিদের স্ত্রী মুর্তুজা খাতুন (৬০) একই উপজেলার আঠারোদানা গ্রামের সবুজ মিয়ার ছেলে মো. জান্নাত (৩)। তারা সম্পর্কে দুই জন নানি-নাতি।

ফায়ার সার্ভিস, পুলিশ ও স্বাস্থ্য কমপ্লেক্সের সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার মেহেরাবাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী অজ্ঞাত একটি কাভার্ডভ্যান দুই জনকে চাপা দেয়। কাভার্টভ্যানের পেছনে থাকা সেনা বাহিনীর একটি গাড়ি (চাপা খাওয়া) ওই দুজনের পাশ দিয়ে অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নানী-নাতি নিহত হন। আহত হন ৮ সেনা সদস্য।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস ও ভালুকা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

আহতরা হলেন- সার্জেন্ট মির্জা (৪০), সেনা সদস্য কাজী আল মামুন (৩৪), গোবিন্দ চন্দ্র (৩৭), মো. আবদুল্লাহ (২২), মাহফুজুর রহমান (২২), রোমান মিয়া (২২), কাউসার আহামেদ (২২) ও সুমন।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তুষার জানান, আহত সেনা সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে সেনা বাহিনীর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা হাইওয়ে থানার (ওসি) মো. আলী হোসেন বলেন, মেহেরাবাড়ি এলাকায় রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী অজ্ঞাত একটি কাভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলেই নানী-নাতি নিহত হয়েছেন। নানী-নাতিকে চাপা না দিয়ে পাশ দিয়ে অতিক্রম করার সময় সেনা বাহিনীর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে সাত সেনা সদস্য আহত হয়েছেন। নানী-নাতিকে চাপা দেওয়া কাভার্টভ্যানটি জব্দ করা যায়নি। লাশ দুটি থানায় রয়েছে। তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে বলে জানিয়েছেন ওই কর্মকর্তা।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com