শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাইবার নিরাপত্তা আইন বাতিল করা হবে : ড. আসিফ নজরুল চাঁপাইনবাবগঞ্জ সিমান্তে ৫৩ বিজিবি কর্তৃক ভারতীয় পিস্তল, গুলি ও বিদেশি মদ উদ্ধার  নওগাঁর ধামইরহাটে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের সংস্কারকাজ শুরু জামিন পেলেন সাংবাদিক মাহমুদুর রহমান অনিয়ম ও দুর্নীতি অভিযোগ কুসিক নির্বাহী কর্মকর্তাকে অবরুদ্ধ, কক্ষে তালা রাজশাহী ৪ আসনের সাবেক এমপি কালাম গ্রেফতার সাভারে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে তরুণীকে হত্যা, আদালতে প্রেমিকের দায় স্বীকার শামীম তালুকদার লাবু ও তার স্ত্রী জানাতারা হেনরী সাত দিনের রিমান্ডে টাঙ্গাইল মির্জাপুরে রাস্তা পারাপারের সময় একজন নিহত
জয়পুরহাটে পাষান্ড সন্তানের হাতে বাবা খুন ছেলে আটক 

জয়পুরহাটে পাষান্ড সন্তানের হাতে বাবা খুন ছেলে আটক 

আঃ রাজ্জাক জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবিতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে ছেলের বিরুদ্ধে উপজেলার পাঁচবিবিতে বরণ গ্রামে, বৃদ্ধ বাবা কাদের দেওয়ানকে (৭০) পিটিয়ে হত্যা করেছে ছেলে সাবেক ইউপি সদস্য  সুলতান৷
নিহত আব্দুল কাদের পাঁচবিবি উপজেলার বরণ গ্রামের বাসিন্দা। রোববার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ছেলেকে গ্রেফতারে অভিযানে নামে। এবং আটাপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ছেলে সুলতান মাহমুদ দেওয়ানকে (৪৫) আটক করেছে।
(১৫মে) ভোরে পারিবারিক কলহের জেরে বাবা-ছেলের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাড়ির উঠান থেকে লাঠি নিয়ে বৃদ্ধ পিতা কাদের দেওয়ানের মাথায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন। জীবন বাঁচতে চিৎকার করলেও ছেলের ভয়ে কেউ ঘর থেকে বের হয়নি। পরে সুলতান তার বাবার লাশ ঘরের মধ্যে নিয়ে যায়।
রক্তাক্ত অবস্থায়  লাশ উদ্ধারের পর সুরতহাল  ময়না তদন্তের মাধ্যমে মৃত্যুর প্রকৃত কারণ জানার জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়।
পাঁচবিবি থানা ভারপ্রাপ্ত কর্মকতা ওসি পলাশ চন্দ্র দেব সাংবাদিকদের বলেন, বাবাকে হত্যার অভিযোগে ছেলে সুলতান মাহমুদকে আটক করা হয়েছে। এ ঘটনায় পাঁচবিবি থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com