শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাইবার নিরাপত্তা আইন বাতিল করা হবে : ড. আসিফ নজরুল চাঁপাইনবাবগঞ্জ সিমান্তে ৫৩ বিজিবি কর্তৃক ভারতীয় পিস্তল, গুলি ও বিদেশি মদ উদ্ধার  নওগাঁর ধামইরহাটে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের সংস্কারকাজ শুরু জামিন পেলেন সাংবাদিক মাহমুদুর রহমান অনিয়ম ও দুর্নীতি অভিযোগ কুসিক নির্বাহী কর্মকর্তাকে অবরুদ্ধ, কক্ষে তালা রাজশাহী ৪ আসনের সাবেক এমপি কালাম গ্রেফতার সাভারে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে তরুণীকে হত্যা, আদালতে প্রেমিকের দায় স্বীকার শামীম তালুকদার লাবু ও তার স্ত্রী জানাতারা হেনরী সাত দিনের রিমান্ডে টাঙ্গাইল মির্জাপুরে রাস্তা পারাপারের সময় একজন নিহত
টাঙ্গাইলে স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যা, তিন যুবকের মৃত্যুদণ্ড

টাঙ্গাইলে স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যা, তিন যুবকের মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলে এক স্কুলছাত্রীকে অপহরণ, ধর্ষণ ও হত্যা মামলায় তিন যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক খালেদা ইয়াসমিন এ রায় প্রদান করেন। রায়ে দোষী সাব্যস্ত না হওয়া একজনকে খালাস দেয়া হয়।

দণ্ডপ্রাপ্তরা হলো- টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ভেঙ্গুলা গ্রামের মৃত নগেন চন্দ্র দাসের ছেলে কৃষ্ণ চন্দ্র দাস (২৮), ধনবাড়ী উপজেলার ইসপিনজারপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে সৌরভ আহম্মেদ ওরফে হৃদয় (২৩) এবং মৃত মজিবর রহমানের ছেলে মিজানুর রহমান (৩৭)। খালাসপ্রাপ্ত হয়েছেন মেহেদী হাসান টিটু ( ২৮)।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, গোপালপুর উপজেলার জয়নগর গ্রামের খোকন মিয়ার মেয়ে এসএসসি পরীক্ষার্থী খাদেজা খাতুনের সাথে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে কৃষ্ণ চন্দ্র দাসের। ২০২১ সালের ২ আগস্ট বেলা ১১টার দিকে নানির বাড়ি যাবার কথা বলে খাদেজা বাড়ি থেকে বের হয়। পরদিন সকালে ভুয়াপুর উপজেলার বীরবরুয়া গ্রামের তারাকান্দি-ভুয়াপুর সড়কের পাশে খাদেজার বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে নিহতের পরিচয় শনাক্ত করা যায়নি।

পরবর্তীতে পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করে। এরপর ২০২১ সালের ৬ আগস্ট নিহত খাদেজার বাবা খোকন মিয়া বাদী হয়ে হত্যামামলা দায়ের করেন। তদন্তে দণ্ডপ্রাপ্ত আসামিদের নাম বেরিয়ে আসে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com