শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাইবার নিরাপত্তা আইন বাতিল করা হবে : ড. আসিফ নজরুল চাঁপাইনবাবগঞ্জ সিমান্তে ৫৩ বিজিবি কর্তৃক ভারতীয় পিস্তল, গুলি ও বিদেশি মদ উদ্ধার  নওগাঁর ধামইরহাটে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের সংস্কারকাজ শুরু জামিন পেলেন সাংবাদিক মাহমুদুর রহমান অনিয়ম ও দুর্নীতি অভিযোগ কুসিক নির্বাহী কর্মকর্তাকে অবরুদ্ধ, কক্ষে তালা রাজশাহী ৪ আসনের সাবেক এমপি কালাম গ্রেফতার সাভারে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে তরুণীকে হত্যা, আদালতে প্রেমিকের দায় স্বীকার শামীম তালুকদার লাবু ও তার স্ত্রী জানাতারা হেনরী সাত দিনের রিমান্ডে টাঙ্গাইল মির্জাপুরে রাস্তা পারাপারের সময় একজন নিহত
লক্ষ্মীপুরে সাবেক উপজেলা চেয়ারম্যান মোসলেহ উদ্দিন নিজামের ১৫তম মৃত্যু বার্ষিকী

লক্ষ্মীপুরে সাবেক উপজেলা চেয়ারম্যান মোসলেহ উদ্দিন নিজামের ১৫তম মৃত্যু বার্ষিকী

নাজিম উদ্দিন রানা:

লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোসলেহ উদ্দিন নিজামের ১৫তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় ভবানীগঞ্জে তার নিজ বাড়ির মসজিদে এ আয়োজন করা হয়।

মোসলেহ উদ্দিন নিজামের পুত্র ও ভবাণীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হাসান রণি ও তার পরিবার এ আয়োজন করেন। পরে স্থানীয়দের নিয়ে ইফতার অনুষ্ঠিত হয়।

ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ফজলুর রহমান ঢালী, সৈয়দ শিরিন গালর্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল্লাহ আল মাহমুদ সৈকত, আওয়ামী লীগ নেতা শাহাদাত হোসেন শিপন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবুর রহমান জনি, ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ইউসূফ পাঠান সহ ইউপি সদস্যবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য যে, বিগত ২০১১ সালের ১ লা এপ্রিল নির্বাচিত হওয়ার ১ মাস পর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোসলেহ উদ্দিন নিজাম ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। পরে তার মৃত্যুতে পরিবারের পক্ষ থেকে মৃত্যু বার্ষিকী উপলক্ষে প্রতিবছর মিলাদ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com