বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন

এশিয়া ইন্স্যুরেন্সের ১০ শতাংশ নগদ লভ্যাংশ

এশিয়া ইন্স্যুরেন্সের ১০ শতাংশ নগদ লভ্যাংশ

ভিশন বাংলা ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভূক্ত বিমা খাতের এশিয়া ইন্স্যুরেন্সের পরিচালনা পর্ষদের সুপারিশ করা ১০ শতাংশ নগদ লভ্যাংশ সাধারন শেয়ারহোল্ডারদের সর্বসম্মতিতে চূড়ান্ত অনুমোদন করা হয়েছে। আজ ১২ই জুন বুধবার রাজধানীর গুলশানস্থ স্পেকট্রা কনভেনশন সেন্টারে কোম্পানির ১৯তম বার্ষিক সাধারন সভায় (এজিএম) অনুমোদন দেওয়া হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানীর উদ্যোক্তা পরিচালক ও চেয়ারম্যান ইউসুফ আবদুল্লাহ্ হারুন এফসিএ। সভায় বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার ছাড়াও কোম্পানির সম্মানীত পরিচালক, আলমগীর কবির এফসিএ, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, তারিক সুজাত, এম. কামাল হোসেন, জাকির আহমেদ খান, ডঃ জায়েদী সাত্তার, কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ও মূখ্য নির্বাহী কমকর্তা মোঃ ইমাম শাহীন, চীফ ফান্যান্সিয়াল অফিসার মোঃ রফিকুল ইসলাম এবং কোম্পানীর উর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

৩১ ডিসেম্বর ২০১৮ সামপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১.৪১ টাকা ও শেয়ার প্রতি নীট সম্পদ মূল্যের পরিমান ১৮.১৫ টাকা। এছাড়া সমাপ্ত অর্থবছরে গ্রস প্রিমিয়াম আয় করেছে ৬১ কোটি ৭০ লাখ ৩২ হাজার ৬৫৪ টাকা এবং কর পূর্ব নীট মুনাফা করেছে ৯ কোটি ৩৭ লাখ ৮৭ হাজার ৩৫৭ টাকা। আর কোম্পানীর মোট সম্পদের মূল্যে দাঁড়িয়েছে ১৬১ কোটি ৬৮ লাখ ০১ হাজার ৬৮২ টাকা।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com