মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

বিএমবিএ নির্বাচন ২১ ডিসেম্বর

বিএমবিএ নির্বাচন ২১ ডিসেম্বর

ডেস্ক রিপোর্ট: আসন্ন ২০২০-২১ মেয়াদের জন্য বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশন (বিএমবিএ) এর কার্যনির্বাহী কমিটির নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছে। আগামী ২১ ডিসেম্বর সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ করা হবে। ভোটগ্রহণের স্থান পরবর্তীতে জানানো হবে। বিএমবিএ সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, মুহাম্মদ এ হাফিজকে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান করে এ সিডিউল ঘোষণা করা হয়েছে। বোর্ডে সদস্য হিসেবে রয়েছেন তানিয়া শারমিন ও মো. ইসরাইল হোসেন।

আগামী ৩ নভেম্বর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে।  নভেম্বর কার্যনির্বাহী সদস্য পদের জন্য মনোনয়ন পত্র বিতরণ শুরু হবে। যা দাখিলের জন্য সর্বশেষ সময়সীমা ১৪ নভেম্বর। ১৬ নভেম্বর যাছাই-বাছাই শেষে বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে। প্রার্থিত্য প্রত্যাহারের জন্য ২৮ নভেম্বর পর্যন্ত সময় থাকবে। একইদন বিকাল ৪টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

এরপর ২১ ডিসেম্বর সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। যা ওইদিনই গণনা শেষে প্রাথমিক ফলাফল ঘোষণা করা হবে। নির্বাচনের মাধ্যমে সভাপতি, দুই জন সহসভাপতি, মহাসচিব, কোষাধ্যক্ষ ও ৬ জন সদস্যসহ মোট ১১ সদস্যের কার্যকরি পরিষদ নির্বাচিত হবেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com