শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

আগৈলঝাড়ায় ও গৌরনদীতে নতুন পাঁচ জনের করোনা সনাক্ত

আগৈলঝাড়ায় ও গৌরনদীতে নতুন পাঁচ জনের করোনা সনাক্ত

মোঃ জহিরুল ইসলাম সবুজ, আগৈলঝাড়াঃ
বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা হাসপাতালের জরুরী বিভাগের স্বাস্থ্য কর্মী (সেকমো)সহ নতুন করে তিন জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শুক্রবার দুপুরে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. বখতিয়ার আল মামুন।
ডা. বখতিয়ার আল মামুন জানান, উপজেলার বাকাল ইউনিয়নের কোদালধোয়া গ্রামের সুশান্ত বাড়ৈ, রত্নপুর ইউনিয়নের মিশ্রীপাড়া গ্রামের কবির বেপারী ও হাসপাতালের জরুরী বিভাগের সেকমো মোকলেচুর রহমানের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সেকমমো মোকলেচুর রহমানকে বরিশাল আইস্যুলেশনে রাখা হয়েছে। বাকী দু’জনের বাড়ি লকডাউন করার জন্য সংশ্লিষ্ঠ প্রশাসনকে বলা হয়েছে। তিনি আরও বলেন সুশান্ত বাড়ৈর বর্তমান অবস্থান নিশ্চিত করা যায়নি। তবে সংশ্লিষ্ঠ বাকাল ইউপি চেয়ারম্যানকে এ বিষয়ে খোঁজ নিয়ে দ্রুত লকাউন বাস্তবায়ন করতে বলা হয়েছে।
বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস জানান, তিনি খবর পেয়ে ওই বাড়ি কাঠ বাশ দিয়ে বেড়া দিয়ে লকডাউন করেছেন। তবে করোনা পজেটিভ সুশান্ত বাড়ৈ বর্তমানে ঢাকায় একটি বাসায় অবস্থান করছেন বলে নিশ্চিত করেছেন।
অন্যদিকে গত ২৪ ঘন্টায় গৌরনদীতে আরো দুই জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তরা পৌরসভার শাওড়া ও বিজয়পুর মহল্লার বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েদ মোঃ আমরুল্লাহ।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com