সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

বাবা আমাকে মায়ের গর্ভেই মেরে ফেলতে চেয়েছিলেনঃ পূজা

বাবা আমাকে মায়ের গর্ভেই মেরে ফেলতে চেয়েছিলেনঃ পূজা

দেখতে একটা মানুষ হাসি খুশি হলেই যে তার জীবনে দুঃখ নেই তা কিন্তু নয়। প্রকাশ না করলেই তা আজীবন রয়ে যায় গোপনে। এমনি নিজের এক ব্যক্তিগত ঘটনা বললেন অভিনেত্রী পূজা চোপড়া।

সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি যখন আমার মায়ের গর্ভে ছিলাম তখন আমার বাবা মাকে জানিয়েছিলেন তিনি মেয়ে চান না। আমাকে মায়ের গর্ভেই মেরে ফেলতে চেয়েছিলেন। যখন আমার জন্ম হয়, বাবা আমাকে হাসপাতারে দেখতেও আসেননি। যখন আমি ২০ দিনের ছিলাম তখন আমার বাবা আমার মাকে বাড়ি থেকে বের করে দেন। বাবা আমার মায়ের সামনে একটি শর্ত রেখেছিলেন যে তাকে ছেড়ে দিতে হবে অথবা বাড়ি ছেড়ে চলে যেতে হবে। তখন আমার বড় বোনের (শোভা চোপড়া) বয়স ছিল ৭ বছর। মা আমাদের নিয়ে কলকাতা থেকে নানুর বাড়ি মুম্বাইয়ে চলে আসেন। মা কঠোর পরিশ্রম করে আমাদের বড় করেছেন। আজ আমি যেখানে রয়েছি সব আমার মায়ের জন্য সম্ভব হয়েছে।’

উল্লেখ্য, ৩ মে ১৯৮৬ সালে পূজার জন্ম কলকাতায়। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ২০০৯ সালে অংশগ্রহণ করে সেমি-ফাইনাল পর্যন্ত পৌঁছান তিনি। সম্প্রতি, ‘আইয়্যারি’ সিনেতে দেখা যাবে পূজা চোপড়াকে। এই সিনেমার আগে বলিউডের একজন অভিনেত্রী হিসাবে ‘কমান্ডো: এ ওয়ান ম্যান আর্মী’ (২০১৩) এবং ‘য়ে টু মাচ হো গ্যায়’ (২০১৩) সিনেমায় অভিনয় করেছেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com