বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:১০ অপরাহ্ন

করোনায় মারা গেলেন এক পুলিশ সুপার

করোনায় মারা গেলেন এক পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক: করোনায় জীবন কেড়ে নিল বাংলাদেশ পুলিশের আরও এক সম্মুখযোদ্ধা অতিরিক্ত পুলিশ সুপার (চুক্তিভিত্তিক) মো. আজিজুর রহমান চৌধুরী, বিপিএম। তিনি বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের পলিটিক্যাল শাখায় কর্মরত ছিলেন।

শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১২টায় সেখানে তিনি মৃত্যুবরণ করেন। এরআগে করোনা আক্রান্ত হয়ে তিনি রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি স্ত্রী, দুই ছেলেসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মো. আজিজুর রহমান চৌধুরী ১৯৮২ সালের ১ জানুয়ারি পুলিশ বাহিনীতে যোগদান করেন। স্পেশাল ব্রাঞ্চে যোগদান করেন ২০০২ সালের ২৭ আগস্ট। তিনি ২০১৯ সালের ৩০ এপ্রিল স্বেচ্ছায় চাকরি থেকে অবসর গ্রহণ করেন। সিক্রেট ডকুমেন্ট প্রণয়নের কাজে বিশেষ পারদর্শিতার কারণে সরকার তাকে চুক্তিভিত্তিক নিয়োগ করে।

১৯৫৯ সালের ১ মে মৌলভীবাজারের কুলাউড়া থানার নন্দনগর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন আজিজ। পুলিশের ব্যবস্থাপনায় তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com