রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সাংবাদিকদের কাজ করতে হবে : প্রধানমন্ত্রী জম্মু-কাশ্মীরের আটকেপড়া ৬,১৯,১১৭ বাসিন্দাকে সরিয়ে নিল সরকার পদ্মা সেতুর ৫ দশমিক ১ কিলোমিটার দৃশ্যমান সেন্টমার্টিনে আটকে পড়া পর্যটকরা আজ ফিরছেন শান্তিরক্ষা কার্যক্রমে নারীদের অংশগ্রহণ বাড়ানোর আহ্বান বাংলাদেশের অষ্টমীতে মণ্ডপে ঢাক বাজালেন মিথিলা রোহিঙ্গা সংকট নিরসনে জাতিসংঘের দৃঢ় ভূমিকা চান প্রধানমন্ত্রী স্পিডবোট ডুবি: নিখোঁজ ৫ জনের লাশ উদ্ধার বনানীতে স্ত্রীর পাশে চিরনিদ্রায় শায়িত রফিক-উল হক আগৈলঝাড়ায় সাবেক মন্ত্রী সুনীল গুপ্ত স্মৃতি সংসদের উদ্যোগে অসহায় ১০০ জনের মধ্যে শাড়ি, লুঙ্গি বিতরণ।

নিক্সন চৌধুরীর বিরুদ্ধে আচরণবিধি লংঘনের অভিযোগে মামলা

নিক্সন চৌধুরীর বিরুদ্ধে আচরণবিধি লংঘনের অভিযোগে মামলা

নিজস্ব প্রতিবেদ- সংসদ সদস্য (এমপি) নিক্সন চৌধুরীর বিরুদ্ধে আচরণবিধি লংঘনের অভিযোগে মামলা করেছে নির্বাচন কমিশন (ইসি)।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে চরভদ্রাসন থানায় বাদী হয়ে এ মামলা করেন ফরিদপুরে জেলার সিনিয়র নির্বাচন অফিসার নওয়াবুল ইসলাম।

এর আগে, বুধবার (১৪ অক্টোবর) ঢাকা-৫ ও ঢাকা-১৮ আসনের নির্বাচন নিয়ে আইন শৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠক শেষে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেন, বিধিবহির্ভূত আচরণের জন্য নিক্সনের বিরুদ্ধে মামলা করবে ইসি এবং তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হবে।

সিইসি জানান, তারা জানেন যে নিক্সনের বিরুদ্ধে অভিযোগ আছে। অভিযোগটা তারা সঙ্গে সঙ্গে জেনেছে। কমিশনারদের সঙ্গে আলোচনাও করেছেন ইসি’

কে এম নূরুল হুদা বলেন, ‘ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য যে আচরণ করেছেন সেটা কাম্য নয়। তিনি নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করেছেন। আইনে যেরকম বিধিবিধান আছে, তার ব্যাপারে আইনের বিধিবিধান প্রযোজ্য হবে। এতটুকু বলতে পারি।’

অন্যদিকে নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেন, ‘আইনে যা আছে, যা যা করা সম্ভব, আমরা সবকিছুই করার জন্য প্রস্তুত আছি।’

উল্লেখ্য, ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চেয়ারম্যান পদে উপনির্বাচনকে কেন্দ্র করে জেলা প্রশাসককে (ডিসি) হুমকি ও নির্বাচনী দায়িত্ব পালন করা কর্মকর্তাদের গালিগালাজ করার অভিযোগ উঠেছিলো নিক্সন চৌধুরীর বিরুদ্ধে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪২,৯৭৩,৪৯১
সুস্থ
৩১,৬৮৩,২৭৯
মৃত্যু
১,১৫৫,২২৪
© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com