বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন

রত্নপুর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান রেমন ভুইয়া

রত্নপুর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান রেমন ভুইয়া

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বরিশালের আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান রিয়াসাত হোসেন ভূইয়া (রেমন ভূইয়া)।
জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র নির্দেশনায় রত্নপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পেতে ইতিমধ্যে জেলা সভাপতি বরাবরে স্থানীয় দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে উৎসব মুখর পরিবেশে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সভাপতি ও সাধারন সম্পাদকের কাছে আবেদনপত্র জমা দিয়েছেন তিনি।
তৎকালীন মন্ত্রী শহীদ আব্দুর রব সেনিয়াবাতের ঘনিষ্ট সহচর ও প্রবীন আওয়ামীলীগ নেতা মরহুম মনসুর আলী ভূইয়ার দৌহিত্র ও হারুর অর রশিদ ভূইয়ার একমাত্র পুত্র রেমন ভূইয়া। বাংলাদেশের গনতন্ত্রের পূর্ণজন্মের প্রকল্পে মাননীয় প্রধানমন্ত্রীর অসহযোগ আন্দোলনে সারা দিয়ে প্রথম সারির একজন প্রত্যক্ষ সৈনিক। ২০০১ সালের নির্বাচনের পর বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে রাজনৈতিক সহিংসতায় তৎকালীন আমলে রত্নপুর ইউনিয়নে সর্বাধিক মামলার স্বীকার হন।
দলীয় মনোনয়ন প্রত্যাশী রেমন ভূইয়া জানান, আমার পরিবার তিন পুরুষ থেকে আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। দলের জন্য বিভিন্ন সময় আন্দোলন-সংগ্রাম করেছি। দলের প্রয়োজনে সব সময় পাশে থেকেছি। দীর্ঘ রাজনীতির জীবনে সততার সঙ্গে দায়িত্ব পালন করেছি। দলের ও জনগণের চাহিদা অনুযায়ী আগামী ইউপি নির্বাচনে অংশ নিতে চাই। জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। দল আমাকে নৌকা মার্কা দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব। ১৯৯৫ উপজেলা ছাত্রলীগের সদস্য, ২০০৪ সালে উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য ও ২০১৯ সালে উপজেলা আওয়ামীগে সদস্য পদ লাভ করি। ২০০১ সালের নির্বাচনের পরে ব্যাপক হামলা মামলার শিকার হয়েছিলাম। ওই সময় আমাকে না পেয়ে আমার বৃদ্ধ বাবাকে সেনাবাহিনী তুলে নিয়ে যায়। বিএনপি-জামাত জোট সরকার আমলে আওয়ামীলীগের দলীয় বিভিন্ন কর্মসূচী বাস্তবায়নে অগ্রনী ভুমিকা পালন করেছি। ২০০৬ সালে পরবর্তী সেনা সমর্থিত তত্বাবধায়ক সরকারের আমলে জননেত্রী শেখ হাসিনার নামে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা হলে তার প্রতিবাদে এবং তার মুক্তির দাবীতে যে আন্দোলন সংগ্রাম হয়েছিল তার অগ্রনী ভুমিকা পালন করেছি আমি।
তিনি আরো বলেন, দণিাঞ্চলের উন্নয়নের একমাত্র ধারক-বাহক ও এই অঞ্চলের রাজনৈতিক অভিভাবক জেলা আওয়ামীলীগ সভাপতি মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি ইউপি নির্বাচন নিয়ে দলের যে সিদ্ধান্ত দেবে তা বাস্তবায়নে সেই মোতাবেক কাজ করব।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com