বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১০:৫০ অপরাহ্ন

আমির-কিরণের ১৫ বছরের সংসারে ভাঙন

আমির-কিরণের ১৫ বছরের সংসারে ভাঙন

বিনোদন ডেস্ক: দীর্ঘ ১৫ বছরের সংসার ভেঙে গেল আমির খানের। শনিবার সকালে অনলাইনে একটি বিবৃতি জারি করে নিজেদের বিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানিয়েছেন আমির খান ও কিরণ রাও।

তারা লিখেছেন, এই ১৫ বছরের সুন্দর সফরে আমরা প্রচুর আনন্দ, উচ্ছ্বাস, অভিজ্ঞতা সঞ্চয় করেছি। ভরসা, ভালোবাসা এবং শ্রদ্ধার মধ্যে দিয়ে আমাদের সম্পর্ক বিকশিত হয়েছে। এ বার আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে চলেছি। কিন্তু স্বামী-স্ত্রী হিসেবে নয়, আমাদের সন্তানের মা-বাবা এবং পরিবারের সদস্য হিসেবে।ভারতের গণমাধ্যমগুলো জানাচ্ছে, হঠাৎ করেই এমন সিদ্ধান্ত নেননি এই তারকা দম্পতি। দীর্ঘদিন ধরেই তাদের মধ্যে এ নিয়ে বোঝাপড়া চলছিল। দাম্পত্য থেকে বেরিয়ে আসার উপায় খুঁজছিলেন তারা।

আমির-কিরণ জানিয়েছেন, তারা আলাদা থাকলেও ছেলে আজাদের প্রতি কর্তব্য পালন করবেন দুজনেই। তাদের এই বিচ্ছেদের প্রভাব পেশাগত কাজের কোনো ক্ষতি করবে না।  সোজা কথায় বলেছেন, তারা একসঙ্গে সিনেমা বানাবেন, ফাউন্ডেশন চালাবেন। এ ছাড়া দুজনেই যেসব কাজ একসঙ্গে করতেন সব কিছুই চলতে থাকবে।  তারা দাবি করেছেন, বিয়ে বিচ্ছেদ মানে সম্পর্কের শেষ নয়, বরং নতুন এক যাত্র শুরু।  ২০০২ সালে প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর ‘লগন’ সিনেমার সেটে কিরণের সঙ্গে আমিরের প্রথম পরিচয় হয়। দীর্ঘদিন ‘লিভ ইন রিলেশন’-এ থাকার পর ২০০৫ সালে তাড়া বিয়ের করেন। তাদের একটি ছেলে রয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com