শনিবার, ৩১ Jul ২০২১, ০১:১২ অপরাহ্ন

ইভ্যালির অফিসে তালা: সামাজিক যোগাযোগমাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া

ইভ্যালির অফিসে তালা: সামাজিক যোগাযোগমাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া

ডেস্ক নিউজ: দেশে করোনাভাইরাস হানা দেয়ার পর থেকে সরকারি ‘বিধি-নিষেধ’ মেনে অফিস করে আসছে দেশের শীর্ষ ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। তবে বর্তমানে করোনাভাইরাসের পরিস্থিতি খারাপ হওয়াতে ‘বিধি-নিষেধ’ শিথিল হলেও ওয়ার্ক ফ্রম হোম চালিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটির কর্মীরা। প্রতিষ্ঠানটির সকল কার্যক্রম অনলাইনে চলমান থাকায়, অনেকেই সরাসরি অফিসে গিয়ে অফিস বন্ধ পান। আর এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

অনেকেই পক্ষে-বিপক্ষে নানা মতামত তুলে ধরেন। অনেকেই মনে করেন প্রতিষ্ঠানটি হয়তো তাদের কার্যক্রম বন্ধ করে দিয়েছে। তবে সকল প্রশ্নের জবাব দিয়েছেন প্রতিষ্ঠানটির সিইও মোহাম্মদ রাসেল। তিনি এক ফেসবুক স্ট্যাটাসে মাধ্যমে জানান, ইভ্যালির অফিস কার্যক্রম অনলাইনে বাসা থেকে চলছে। তাদের সকল সেবা সাবলীলভাবে চলমান রয়েছে।

এরই মধ্যে প্রতিষ্ঠানটি একটি জরুরি নোটিশ প্রদান করেছে। সেখানে বলা হয়েছে নিজ ঘরে বসে প্রতিষ্ঠানটির কর্মীরা অফিস কার্যক্রম পরিচালনা করছেন। চলছে পুরোদমে ডেলিভারি কার্যক্রম। গ্রাহকদের সুবিধায় খোলা রয়েছে কাস্টমার কেয়ার।

ইভ্যালির পক্ষ থেকে দেয়া নোটিশ নিম্নে দেয়া হলো-

এদিকে, ইভ্যালিসহ ১৪টি ই-কমার্স প্রতিষ্ঠানের তদন্তে নেমে প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করছে সিআইডি। এগুলোর একটি ‘ধামাকা’র ব্যাংক হিসাব জব্দে কেন্দ্রীয় ব্যাংকে চিঠি দিয়েছে গোয়েন্দা সংস্থাটি। অন্য প্রতিষ্ঠানগুলোর ক্ষেত্রেও পর্যায়ক্রমে একই ধরনের ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন সংশ্লিষ্টরা।

ইভ্যালি ছাড়া উল্লেখযোগ্য প্রতিষ্ঠানগুলো হলো- আলেশা মার্ট, ই-অরেঞ্জ, ধামাকা শপিং, সিরাজগঞ্জ শপিং, আলাদিনের প্রদীপ, বুম বুম, কিউকম, আদিয়ান মার্ট ও নিডস ডট কম বিডি।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2014 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com