মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

আগৈলঝাড়ায় ভ্রাম্যমান আদালতে ১৬ ব্যবসায়িকে জরিমানা

আগৈলঝাড়ায় ভ্রাম্যমান আদালতে ১৬ ব্যবসায়িকে জরিমানা

আগৈলঝাড়া প্রতিনিধিঃ

বরিশালের আগৈলঝাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে ঈদের পরে সরকার ঘোষিত কঠিন লক ডাউনের দ্বিতীয় দিন শনিবার সকাল ও বিকেলে উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

লক ডাউনের দ্বিতীয় দিনে শনিবার উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নেহের নিগার তনু সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভ্রাম্যমান আদালতের পৃথক পৃথক অভিযান পরিচালনা করেন।

অভিযানে উপজেলা সদর বাজার, বাইপাস সড়ক, কান্দিরপাড়, গৈলা বাজার, রাজিহার বাজার, বাশাইল বাজার, পয়সারহাট বাজার, বড় মগড়া, সরবাড়ী, নাগিরপাড়, কালুরপাড়, জোবারপাড়সহ জনসমাগমস্থলে ইউএনও মো. আবুল হাশেম এবং সহকারী কমিশনার (ভুমি) নেহের নিগার তনু, পৃথক পৃথক মোবাইল কোর্ট পরিচালনা করেন।

আদালত পরিচালনার সময়ে সরকারি নির্দেশনা অমান্য করায় বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ১৬টি মামলায় মোট ৪ হাজার ৯শ ৫০টাকা অর্থদন্ড রায় প্রদান করে তা আদায় করে আদালত।

এসময় আদালত জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হওয়া এবং মাস্ক ব্যতীত কেউ যাতে কোন প্রকার সেবা না পায় তা নিশ্চিত করা ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ও ঔষধ বিক্রেতাদের নির্দেশনা প্রদান করেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com