বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

হবিগঞ্জে হাওরে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার নববধূ

হবিগঞ্জে হাওরে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার নববধূ

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের লাখাই উপজেলার টিক্কা হাওরে স্বামীর সাথে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক নববধূ। ধর্ষণকারীরা তার স্বামীসহ কয়েকজনকে মারধরও করে। বুধবার (২৫ আগস্ট) এ ঘটনা ঘটে। তবে, ঘটনার ৬দিন পর বুধবার রাতে ওই নববধূকে হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি নিয়ে বেশি বাড়াবাড়ি করলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছেড়ে দেওয়ার হুমকিও দিয়েছে দুর্বৃত্তরা।

ভুক্তভোগী নববধূর স্বামীর অভিযোগ, দুর্বৃত্তরা ওই দিনের ঘটনার ভিডিও দৃশ্যধারণ করে রেখেছে। এ সময় বিষয়টি নিয়ে বেশি বাড়াবাড়ি করলে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ছেড়ে দেওয়ার হুমকিও দিয়েছিল তাকে। এই ভয়ে তিনি বিষয়টি প্রকাশ করা থেকে বিরত ছিলেন।

হবিগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মুবিন উদ্দিন চৌধুরী জানান, ধর্ষণের অভিযোগে ওই নববধূকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার তার ডাক্তারি পরীক্ষা করানো হবে। এরপর  তিনি ধর্ষণের শিকার হয়েছেন কি না বোঝা যাবে।

ভুক্তভোগীর স্বামী জানান, সম্প্রতি তিনি তার গ্রামের এক তরুণীকে বিয়ে করেন। বিয়ের পর গত ২৫ আগস্ট স্ত্রীসহ কয়েকজন বন্ধুকে নিয়ে উপজেলার টিক্কা হাওরে নৌকা নিয়ে আনন্দ-ভ্রমণ করতে যান। একপর্যায়ে বাড়িতে ফিরতে রাত হলে তার গ্রামেরই পাঁচ যুবক তাদের নৌকায় উঠে দেশীয় অস্ত্র দিয়ে তাদের জিম্মি করে। পরে সবাই মিলে নববধূকে ধর্ষণ করে। এ সময় তারা তাদের মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। বাধা দিলে রাকিবসহ তার বন্ধুদের মারধর করে।

তিনি আরও জানান, দুর্বৃত্তরা ধর্ষণের ভিডিও ধারণ করার পর বলেছে, বিষয়টি নিয়ে কাউকে কিছু বললে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে। এ অবস্থায় তিনি মানসিকভাবে ভেঙে পড়েছেন।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জানান, গণধর্ষণের অভিযোগ পেয়ে তারা মাঠে নেমেছেন। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ বিষয়ে ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com