শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাইবার নিরাপত্তা আইন বাতিল করা হবে : ড. আসিফ নজরুল চাঁপাইনবাবগঞ্জ সিমান্তে ৫৩ বিজিবি কর্তৃক ভারতীয় পিস্তল, গুলি ও বিদেশি মদ উদ্ধার  নওগাঁর ধামইরহাটে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের সংস্কারকাজ শুরু জামিন পেলেন সাংবাদিক মাহমুদুর রহমান অনিয়ম ও দুর্নীতি অভিযোগ কুসিক নির্বাহী কর্মকর্তাকে অবরুদ্ধ, কক্ষে তালা রাজশাহী ৪ আসনের সাবেক এমপি কালাম গ্রেফতার সাভারে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে তরুণীকে হত্যা, আদালতে প্রেমিকের দায় স্বীকার শামীম তালুকদার লাবু ও তার স্ত্রী জানাতারা হেনরী সাত দিনের রিমান্ডে টাঙ্গাইল মির্জাপুরে রাস্তা পারাপারের সময় একজন নিহত
রংপুরে দূরপাল্লার বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা

রংপুরে দূরপাল্লার বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা

নিজস্ব প্রতিবেদক: আজ শুক্রবার সকাল থেকে শনিবার সন্ধ্যা পর্যন্ত রংপুর বিভাগের সঙ্গে বগুড়ার সব ধরনের বাস চলাচল বন্ধ থাকবে।

বগুড়া জেলা বাস-মিনিবাস মালিক সমিতির এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়ার চারমাথা আন্তঃজেলা বাস টার্মিনালে সমিতির এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত বগুড়া থেকে রংপুর বিভাগের ১০টি রুটে বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত হয়।

আমিনুল বলেন, রংপুরের মালিকেরা যেহেতু ধর্মঘটের ডাক দিয়েছেন, এ কারণে শ্রমিকদের নিরাপত্তা ও গাড়ি ভাঙচুরের শঙ্কাতে বগুড়ার মালিকেরা দুই দিন রংপুর বিভাগের ৮টি জেলার সব রুটে গাড়ি চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন। মালিক-শ্রমিকদের স্বার্থেই এই দুই দিন রংপুর বিভাগের সব রুটে বাস চলাচল বন্ধ থাকবে বলে উল্লেখ করেন তিনি।

তবে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহম্মেদ মিঠু জানান, বাস বন্ধ রাখার সিদ্ধান্ত একান্তই মালিকদের। এর সঙ্গে শ্রমিক ইউনিয়নের কোনো সম্পর্ক নেই। মালিকরা গাড়ির চাবি না দিলে তো শ্রমিকরা গাড়ি চালাতে পারবে না। শ্রমিকরা এই ধর্মঘট বা গাড়ি বন্ধের সিদ্ধান্তের সঙ্গে যুক্ত নয়।

উল্লেখ্য, রংপুরে বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে সেখানকার পরিবহন মালিকরা ধর্মঘটের ডাক দিয়েছেন। এরই ধারাবাহিকতায় বগুড়ার মালিক সমিতিও একই ধরনের সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com