শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

যোগ ব্যায়া‌মের বিকল্প নেই: সাঈদ খোকন

যোগ ব্যায়া‌মের বিকল্প নেই: সাঈদ খোকন

নিউজ ডেস্ক: দেহ ও ম‌নের সমন্বয় গড়‌তে যোগ ব্যায়া‌মের বিকল্প নেই। স্বচ্ছ ঢাকা এবং সুস্থ দেহ গড়‌তে যোগ ব্যায়াম ক‌রুন। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) উদ্যোগে স্বচ্ছ ঢাকা কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর রমনা পার্কে আয়োজিত যোগ ব্যায়াম ও ইয়োগা অনুষ্ঠানে অংশগ্রহণ করে মেয়র সাঈদ খোকন এ কথা বলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের ৯৮তম জন্মবা‌র্ষিকী উপল‌ক্ষে সপ্তাহব্যা‌পী কর্মসূচির আয়োজন করে ডিএসসিসি।

আজ বুধবার সকাল ৭টায় রমনা পা‌র্কে ই‌য়োগা ও মে‌ডি‌টেশনের প্র‌তীকী অনুশীলন অনুষ্ঠা‌নে প্রধান অতিথির বক্তব্যে তি‌নি ব‌লেন, যোগ ব্যায়াম হ‌চ্ছে দেহ ও ম‌নের ম‌ধ্যে সমন্বয় সাধন ক‌রার উত্তম মাধ্যম। আমা‌দের অতীত নি‌য়ে চিন্তা কর‌লে যেমন কষ্ট হয়, তেম‌নি ভ‌বিষ্যৎ নি‌য়ে ভাব‌লেও যন্ত্রণা দেয়। তাই আমরা বর্তমান এবং এই  মুহূ‌র্তের কথা ভা‌বি। এ‌তে আমা‌দের মান‌সিক ও আত্মিক শা‌ন্তি আসবে। যোগ ব্যা‌য়া‌মের মাধ্য‌মে সর্বত্র শা‌ন্তি ছ‌ড়ি‌য়ে দে‌বে।

‌তি‌নি ব‌লেন, যোগ ব্যা‌য়াম আমা‌দের মধ্যে শা‌ন্তি নি‌য়ে আস‌বে। শুধু স্বচ্ছ ঢাকা গড়‌লেই হ‌বে না, স‌ঙ্গে স‌ঙ্গে সুস্থ মন গড়‌তে হ‌বে। পাশাপা‌শি প‌রিচ্ছন্ন কাপড় প‌রিধান করব। প‌রে মেয়র রমনায় নিয়‌মিত ব্যায়ামকারী‌দের স‌ঙ্গে দীর্ঘক্ষণ ধ‌রে যোগ ব্যায়াম ক‌রেন। শতা‌ধিক সদস্যের স‌ঙ্গে ই‌য়োগা ক‌রেন। স্বচ্ছ ভাবনা সুস্থ মন। ফেডা‌রেশন অব ওয়াকার্স অ্যা‌সো‌সি‌য়েশন, রমনা পার্ক আ‌য়োজিত অনুষ্ঠা‌নে সভাপ‌তিত্ব ক‌রেন সংগঠনের সভাপ‌তি এ আর খান। এছাড়া বি‌শেষ অতিথি ছি‌লেন বাংলা‌দেশ ই‌য়োগা অ্যা‌সো‌সি‌য়েশ‌নের সাধারণ সম্পাদক ও বি‌টি‌ভির সাবেক মহাপ‌রিচালক ম হা‌মিদ।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com