বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

বাঙালি কখনো মাথা নত করে না : স্বরাষ্ট্রমন্ত্রী

বাঙালি কখনো মাথা নত করে না : স্বরাষ্ট্রমন্ত্রী

ফাইল ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাঙালি জাতি বীর দর্পে মাথা উঁচু করে চলে, কখনো কারো কাছে মাথা নত করে না।

তিনি বলেন, এখন আমরা কারও কাছে সহযোগিতা চাই না। কোথাও আমাদের হাত পাততে হয় না।

তিনি আজ শুক্রবার বিকেলে গাজীপুরের শহীদ বরকত স্টেডিয়ামে ‘জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশন’র উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক এমপি আখতারউজ্জামান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন অর রশিদ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. গিয়াস উদ্দিন, ডুয়েটের ভিসি প্রফেসর ড. মো. আলাউদ্দিন, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, মহানগর আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মো. শফিকুল ইসলাম বাবুল, অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া, মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন প্রমুখ।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা আমাদের নিজস্ব বঙ্গবন্ধু স্যাটেলাইট কিছু দিনের মধ্যে মহাকাশে উৎক্ষেপণ করতে পারব। আমাদের মেট্রোরেল দৃশ্যমান হয়ে গেছে। এলিভেটেড এক্সপ্রেস দৃশ্যমান হচ্ছে।

তিনি পদ্মাসেতুর কথা উল্লেখ করে বলেন, স্বপ্নের পদ্মা সেতুও আজ দৃশ্যমান। এই সেতু আমাদের গর্ব, এই সেতুর জন্য আমাদের কারও কাছে হাত পাততে হয়নি। আমরা সেই জাতি আমরা মাথা উঁচু করে চলতে পারি। আমরা এখন কারও কাছে সহযোগিতা চাই না।

মন্ত্রী বলেন, গাজীপুরকে মেট্রোপলিটন সিটি ঘোষণা করা হয়েছে। গাজীপুর মেট্রোপলিটন আইন সংসদে উত্থাপিত হয়েছে এবং সংসদীয় কমিটি থেকে রিপোর্টও দেয়া হয়েছে। পার্লামেন্ট যে দিন শুরু হবে এর কয়েক দিনের মধ্যেই পাশ হবে।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আগামী একাদশ জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার আহবান জানান।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com