শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাইবার নিরাপত্তা আইন বাতিল করা হবে : ড. আসিফ নজরুল চাঁপাইনবাবগঞ্জ সিমান্তে ৫৩ বিজিবি কর্তৃক ভারতীয় পিস্তল, গুলি ও বিদেশি মদ উদ্ধার  নওগাঁর ধামইরহাটে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের সংস্কারকাজ শুরু জামিন পেলেন সাংবাদিক মাহমুদুর রহমান অনিয়ম ও দুর্নীতি অভিযোগ কুসিক নির্বাহী কর্মকর্তাকে অবরুদ্ধ, কক্ষে তালা রাজশাহী ৪ আসনের সাবেক এমপি কালাম গ্রেফতার সাভারে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে তরুণীকে হত্যা, আদালতে প্রেমিকের দায় স্বীকার শামীম তালুকদার লাবু ও তার স্ত্রী জানাতারা হেনরী সাত দিনের রিমান্ডে টাঙ্গাইল মির্জাপুরে রাস্তা পারাপারের সময় একজন নিহত
আগৈলঝাড়ায় এক হাজার পরিবারের মধ্যে আওয়ামী লীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ শুরু

আগৈলঝাড়ায় এক হাজার পরিবারের মধ্যে আওয়ামী লীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ শুরু

নিজস্ব প্রতিবেদক,

বরিশালের আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে উপজেলার এক হাজার অসহায় ও দুঃস্থ পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, জাতির পিতার ভাগ্নে, মন্ত্রী পদমর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ -এমপির নির্দেশে আওয়ামী লীগ দলীয় সকল ইফতার মাহফিল স্থগিত রেখে ওই ইফতার মাহফিলের বরাদ্দকৃত অর্থর সাথে মন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে প্রদান করা চালসহ উপজেলার পাঁচটি ইউনিয়নে এক হাজার দরিদ্র পরিবারকে ইফতার সামগ্রী প্রদান করা হচ্ছে।

শনিবার বিকেলে উপজেলার গৈলা মডেল ইউনিয়নে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়। পর্যায়ক্রমে উপজেলার অন্যান্য ইউনিয়নেও ইফতার সামগ্রী বিতরণ করা হবে।

গৈলায় ইফতার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল সরদার, রফিকুল ইসলাম তালুকদার, সাংগঠনিক সম্পাদক অনিমেষ মন্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ তালুকদার, উপজেলা যুবলীগের নবনির্বাচিত সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ, সাধারণ সম্পাদক সহিদ তালুকদার ও গৈলা মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল হোসেন টিটু তালুকদার।

এসময় মন্ত্রীর দেয়া ১০কেজি করে চাল এর সাথে ৫কেজি আলু, ১কেজি মশুর ডাল, ১কেজি চিনি, ১কেজি করে তেল বিতরন করা হয়।
উপজেলার পাঁচটি ইউনিয়নের প্রত্যেক ইউনিয়নে ২শ পরিবারসহ মোট একহাজার পরিবারের মধ্যে এই ইফতার সামগ্রী বিতরণ করবে আওয়মী লীগ।###

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com