শুক্রবার, ২১ Jun ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বেনজীর দোষী সাব্যস্ত হলে দেশে ফিরতেই হবে: কাদের কথা, কবিতা,সংগীত ও নৃত্যে রবীন্দ্র -নজরুল জয়ন্তী ১৪৩১ উদযাপন ডেঙ্গু : মে মাসে ১১ জনের মৃত্যু, হাসপাতালে ৬৪৪ প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হতে পারে আওয়ামী লীগের ত্যাগী নেতা ফখরুল ইসলাম প্রিন্স নওগাঁর মান্দায় নিয়ম-বহির্ভূত রেজুলেশন ছাড়াই উপজেলার একটি প্রাথমিক স্কুলের টিন বিক্রির অভিযোগ আর্তনাদ করা সেই পরিবারের পাসে IGNITE THE NATION ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্ত শরণখোলা ও সুন্দরবন নওগাঁর শৈলগাছী ইউনিয়ন পরিষদের ২০২০০৪-২০২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা নরসিংদী মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা কালাইয়ে সহিদুল হত্যা মামলায় দশজনের যাবজ্জীবন
ঢাকায় ত্রিপুরা ইনস্টিটিউট অফ প্যারামেডিক্যাল সায়েন্সেস (টিপস )-এর সেমিনার অনুষ্ঠিত

ঢাকায় ত্রিপুরা ইনস্টিটিউট অফ প্যারামেডিক্যাল সায়েন্সেস (টিপস )-এর সেমিনার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: উত্তর-পূর্ব ভারতের একটি উৎকর্ষ এবং অন্যতম প্রধান প্রতিষ্ঠান যা ২০০৯ সালে ত্রিপুরা সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের যৌথ্য উদ্যোগে প্রতিষ্ঠা হয়েছিল।

বর্তমানে টিপস ত্রিপুরা সেন্ট্রাল ইউনিভার্সিটি (UGC) দ্বারা অনুমোদিত ও ইন্ডিয়ান নার্সিং কাউন্সিলের অধিভুক্ত প্যারামেডিকেল এবং নার্সিং – এর আন্ডার গ্রাজুয়েট ও পোস্ট গ্রাজুয়েট উভয় কোর্সগুলি পরিচালনা করছে। ত্রিপুরা ইনস্টিটিউট অফ প্যারামেডিক্যাল সায়েন্সেস (টিপস ) কোর্সগুলি ভারতবর্ষের বিভিন্ন স্বীকৃত পরিচালন সংস্থা দ্বারাও অনুমোদিত এবং ২০০ টিরও বেশি স্বনামধন্য স্বাস্থ্যসেবা ব্যান্ড-এর সাথে চুক্তিবদ্ধ।

ভারতবর্ষের বিভিন্ন রাজ্য এবং ভারতের বাইরেও বিভিন্ন দেশ থেকে যেমন বাংলাদেশ থেকেও যাওয়া সমস্ত ছাত্র-ছাত্রীদের টিপস স্বাস্থ্য বিষয়ক কারিগরি শিক্ষা প্রদান করে। এই সংস্থা থেকে উত্তীর্ন হয়ে বহু ছাত্র-ছাত্রী তাদের কর্মজীবনের শ্রেষ্ঠস্থানে পৌঁছতে সক্ষম হয়েছে, যার ফলে তারা জাতীয় এবং আন্তর্জাতিক- স্তরের হেলথ কেয়ার ব্র্যান্ড – এ নিজেদের সুপ্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছে। অনুষ্ঠানে আয়োজকরা উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com