বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মণিপুর আবারো গোলাগুলি, স্থানীয় ভাবে তৈরি অস্ত্র উদ্ধার ব্যবসায়ীদের নামে হত্যা মামলা দিয়ে চলছে শিল্প ধ্বংসের ষড়যন্ত্র নওগাঁয় অবৈধ বিস্ফোরক দ্রব্যসহ রোপম কুমার বর্মন কে আটক গাজীপুরে অনির্দিষ্টকালের জন্য কারখানা বন্ধ ঘোষণা মাঝ আকাশে বিমানের ভেতরে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বাংলাদেশি কুড়িগ্রাম উলিপুরে নিয়োগ বাণিজ্যের বিভিন্ন দুর্নীতির অভিযোগে প্রিন্সিপাল অবরুদ্ধ, দফায় দফায় বৈঠক ও বিক্ষোভ মিছিল জাতীয় লেখক উৎসবে সন্মাননা পেলেন কবি ও সাংবাদিক মোল্লা মোঃ রানা কসবায় ঈদে মিলাদুন্নবী ও সিরাতুুন্নবী সমর্থকদের মধ্যে সংঘর্ষে প্রায় ৫০ জন আহত দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল ২০১৪ সালে আখাউড়ায় ভোটকেন্দ্রে হত্যার ঘটনায় সাবেক আইনমন্ত্রীর বিরুদ্ধে মামলা
চিলাহাটিতে মাদ্রাসা শিক্ষকের বিচার দাবিতে মানববন্ধন

চিলাহাটিতে মাদ্রাসা শিক্ষকের বিচার দাবিতে মানববন্ধন

সোহেল রানা,ডোমারঃ

নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি জামেউল-উলুম ফাজিল (বিএ) মাদ্রাসার শিক্ষার্থীদের ৮ দফা দাবি প্রদানের ঘটনায় শিক্ষার্থীদের উপর শিক্ষক কর্তৃক দমন নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৮ই সেপ্টেম্বর) সকালে উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের চিলাহাটি চৌরাস্তায় সমবেত হয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন, অভিভাবক ও এলাকাবাসীর ব্যানারে মাদ্রাসা শিক্ষক ইলিয়াস হোসেনের বিচারের দাবিতে একটি প্রতিবাদ মিছিল বের হয়ে মাদ্রাসা ক্যাম্পাসে প্রবেশ করলে শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে আন্দোলনে অংশ নেয়।

পরে, চিলাহাটি জামেউল উলুম ফাজিল মাদ্রাসার সামনে শিক্ষার্থীরা অবস্থান নিয়ে শিক্ষকের বিচারের দাবিতে মানববন্ধন করে। সেখানে শিক্ষার্থীদের পক্ষ থেকে মোঃ আব্দুর রহমান, তুহিন, মাহমুদ হোসেন, সচেতন মহলের পক্ষে রকিব হোসেন রন, সাজ্জাদ চৌধুরী, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে বিপুল, ডন, আদনান, বিল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে শিক্ষানুপযোগী শিক্ষক, ছাত্র নির্যাতনকারী ও স্বেচ্ছাচারী আখ্যা দিয়ে অভিযুক্ত শিক্ষক ইলিয়াস হোসেনের শাস্তির দাবি জানায়।

এব্যাপারে কথা বলতে চিলাহাটি জামেউল উলুম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ জাকির হোসেনের সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তা সম্ভব হয়নি।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com