বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মণিপুর আবারো গোলাগুলি, স্থানীয় ভাবে তৈরি অস্ত্র উদ্ধার ব্যবসায়ীদের নামে হত্যা মামলা দিয়ে চলছে শিল্প ধ্বংসের ষড়যন্ত্র নওগাঁয় অবৈধ বিস্ফোরক দ্রব্যসহ রোপম কুমার বর্মন কে আটক গাজীপুরে অনির্দিষ্টকালের জন্য কারখানা বন্ধ ঘোষণা মাঝ আকাশে বিমানের ভেতরে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বাংলাদেশি কুড়িগ্রাম উলিপুরে নিয়োগ বাণিজ্যের বিভিন্ন দুর্নীতির অভিযোগে প্রিন্সিপাল অবরুদ্ধ, দফায় দফায় বৈঠক ও বিক্ষোভ মিছিল জাতীয় লেখক উৎসবে সন্মাননা পেলেন কবি ও সাংবাদিক মোল্লা মোঃ রানা কসবায় ঈদে মিলাদুন্নবী ও সিরাতুুন্নবী সমর্থকদের মধ্যে সংঘর্ষে প্রায় ৫০ জন আহত দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল ২০১৪ সালে আখাউড়ায় ভোটকেন্দ্রে হত্যার ঘটনায় সাবেক আইনমন্ত্রীর বিরুদ্ধে মামলা
ডোমারের বামুনিয়া দ্বি-মুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাময়িক বরখাস্ত

ডোমারের বামুনিয়া দ্বি-মুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাময়িক বরখাস্ত

 

সোহেল রানা,ডোমারঃ 

নীলফামারীর ডোমার উপজেলার বামুনিয়া দ্বি-মুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ময়বুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এবং বিদ্যালয়ের জ্যেষ্ঠ সহকারী শিক্ষক মোস্তফা আলমকে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব দেওয়া হয়।

মঙ্গলবার (১০সেপ্টেম্বর) সকাল ১১টায় বামুনিয়া দ্বি-মুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার নাজমুল আলম এডহক কমিটির সভায় সিদ্ধান্ত মোতাবেক প্রধান শিক্ষক ময়বুলকে সাময়িক বরখাস্ত করেন।

অফিস আদেশে জানা যায়,গত ৫ই ফেব্রয়ারী-২০১৪ইং সালে ৬লক্ষ টাকা ঘুষ নিয়ে রেজাউল করিম নামে একজনকে গ্রন্থাগারিক পদে ভূয়া নিয়োগ প্রদান করেন প্রধান শিক্ষক।

পরবর্তীতে নিয়োগটি ভূয়া জানতে পেরে রেজাউল করিম নীলফামারী আমলী আদালতে একটি পিটিশন মামলা দায়ের করেন।মামলায় জেল হাজতে প্রেরণ ও বাদীকে উল্লেখিত টাকা ফেরৎ দিয়ে আপোষ মিমাংসা করেন অভিযুক্ত প্রধান শিক্ষক। পিটিশন মামলাটি নিষ্পত্তি হলে পরবর্তীতে বিভাগীয় মামলা রুজ্জু হয়।

উপজেলা নির্বাহী অফিসার নাজমুল আলম বলেন, সুষ্ঠু তদন্তের স্বার্থে প্রধান শিক্ষক ময়বুল ইসলামকে বামুনিয়া দ্বি-মুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব থেকে বিরত রাখা আবশ্যক।কমিটির সিদ্ধান্ত মোতাবেক প্রধান শিক্ষক ময়বুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com