বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

আজিজকে এফডিসিতে ফেরার আহবান জানালেন মিশা

আজিজকে এফডিসিতে ফেরার আহবান জানালেন মিশা

নিজস্ব প্রতিবেদক: এফডিসিতে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজকে ফিরে আসার আহবান জানিয়েছেন চলচ্চিত্রশিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগার।

আজিজকে উদ্দেশ্যে করে মিশা সওদাগর বলেন, আজিজ ভাই, আপনার হাত ধরে এদেশে ডিজিটাল চলচ্চিত্র যাত্রা শুরু করেছে। এতবড় কাজ করলেন আপনি, অথচ এফডিসির মূলধারার কয়েকটা মানুষ অভিমান করে বসে থাকবে এটা হতে পারেনা।

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ‘বিজলী’ ছবির মুক্তি উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে আবদুল আজিজকে জন্মদিনের শুভেচ্ছা জানান মিশা।

ঢাকাই চলচ্চিত্রের শুরুর থেকেই এফডিসি কেন্দ্রিক চলচ্চিত্র সংগঠন ও প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মধ্যে একটি অদৃশ্য বিভাজন ছিল। যা গত বছর যৌথ প্রযোজনার চলচ্চিত্র নিয়ে সুস্পষ্ট হয়। এরইমধ্যে এফডিসিকেন্দ্রিক চলচ্চিত্র শিল্পীদের প্ল্যাটফরমের এই নেতা আজিজকে ফিরতে বললেন।

মিশা ওই অনুষ্ঠানে আরো বলেন, আজিজ ভাই আমি আপনাকে চিনি। আপনি আপাদমস্তক একজন শিল্পমনা মানুষ। আপনি এফডিসিকে বুকে নিয়ে কাজ করুন। ছোট হবেন না, বরং বড় হবেন।

মিশা বলেন, আজিজ ভাই আপনি এফডিসি ফিরে আসুন। যারা অভিমান করে আছে তাদের নিয়ে আরো শক্ত হয়ে কাজ করুন। আপনি এগিয়ে এলে আপনার কিছু আসবে যাবে না, বরং আপনি আরো এগিয়ে যাবেন। আপনার টাকার দরকার নেই। আমি আপনাকে চিনি। আপনি সম্পূর্ণ শিল্প সত্ত্বার তৈরি একজন মানুষ। এফডিসিতে আপনি ফিরে আসুন, এদেশে চলচ্চিত্রের রাজা হয়ে থাকবেন আপনি আজিজ ভাই।

গত বছরের শেষ দিকে যৌথ প্রযোজনায় ছবি নির্মাণকে কেন্দ্র করে এফডিসির বিভিন্ন সংগঠন ও জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com