শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

আগৈলঝাড়ায় বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু

আগৈলঝাড়ায় বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু

আগৈলঝাড়ার বিএনপি মনোনিত দলীয় প্রার্থী সহ অন্য কোন প্রার্থী মনোনয়নপত্র দাখিল না করায় বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শফিকুল হোসেন টিটু।
গতকাল মঙ্গলবার (৩জুলাই) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. সাইদুর রহমান আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শফিকুল হোসেন টিটুকে ৪নং গৈলা মডেল ইউনিয়নের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করেন। নির্বাচন কমিশন কর্তৃক ১০জুন ঘোষিত তফসিল অনুযায়ি মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল ২৪জুন, বাছাই ২৬জুন, প্রত্যাহার ৩জুলাই ও ভোট গ্রহনের তারিখ ছিল ২৫জুলাই। সূত্র মতে, ২৪জুন মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে একমাত্র আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শফিকুল হোসেন টিটু মনোনয়নপত্র দাখিল করেন। অন্যদিকে বিএনপি মনোনিত দলীয় প্রার্থী সহ অন্য কোন প্রার্থী মনোনয়নপত্র দাখিল না করায় মনোনয়নপত্র বাছাই শেষে প্রত্যাহারের শেষ দিন মঙ্গলবার শফিকুল হোসেন টিটু একমাত্র প্রার্থী থাকায় তাকে বিনা প্রতদ্বন্দিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। প্রসংগত, গত ১২মে গৈলা ইউপি চেয়ারম্যান সোয়েব ইমতিয়াজ লিমনের মৃত্যুর কারণে চেয়ারম্যান পদটি শূণ্য ঘোষণা হলে নির্বাচন কমিশন ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ঘোষণা করেন।
গৈলা মডেল ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী করায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, আওয়ামী লীগের কেন্দ্রীয় সিনিয়র কার্য নির্বাহী সদস্য এবং বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপিকে ধন্যবাদ জানিয়ে নব-নির্বাচিত চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু বলেন, গৈলা ইউনিয়নকে নামে নয় কাজে মডেল করতে চাই। এজন্য গৈলা ইউানয়নের তথা উপজেলার সকলের সহযোগিতা একান্ত কাম্য।

 

আগৈলঝাড়া থেকে সবুজ সরদার

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com